ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯, ১২ বৈশাখ ১৪২৬
৩২ °সে


মীর্জাগঞ্জে বইছে উপজেলা নির্বাচনী হাওয়া

মীর্জাগঞ্জে বইছে উপজেলা  নির্বাচনী হাওয়া

মীর্জাগঞ্জ (পটুয়াখালী) সংবাদদাতা

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই মীর্জাগঞ্জ উপজেলায় এবার বইতে শুরু করেছে উপজেলা পরিষদ নির্বাচনী হাওয়া। উপজেলার সর্বত্র শুরু হয়েছে উপজেলা নির্বাচন নিয়ে ব্যাপক তোড়জোর। তবে নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশিরা সরব হলেও বিএনপির মধ্যে নেই কোনো উত্সাহ-উদ্দীপনা।

ফলে নির্বাচনী মাঠে আওয়ামী লীগের সম্ভাব্য চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ছাড়া অন্য কোনো দলের প্রার্থীদের দেখা যাচ্ছে না। এমতাবস্থায় এখানে আওয়ামী লীগের প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগই। উপজেলা পরিষদ নির্বাচনে প্রথমবারের মত দলীয় মনোনয়ন দেওয়ার ঘোষণার পর থেকেই ভোটারদের দ্বারে দ্বারে না গিয়ে প্রার্থীরা এখন দলীয় সবুজ সংকেত পাওয়ার জন্য লবিংয়ে ব্যস্ত সময় পার করছেন।

সম্ভাব্য প্রার্থীদের মধ্যে উপজেলা চেয়ারম্যান পদে আলোচনায় রয়েছেন বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য খান মো. আবু বকর সিদ্দিকী, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও মীর্জাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক গাজী আত্হার উদ্দিন আহমেদ, ঢাকাস্থ মীর্জাগঞ্জ উপজেলা কল্যাণ সমিতির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগ আহ্বায়ক কমিটির সদস্য বিশিষ্ট ব্যবসায়ী মো. রুস্তুম আলী মোল্লা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মো. হারুন অর রশিদ, উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি মো. নেছার উদ্দিন হাওলাদার।

উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আলোচনায় রয়েছেন উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. সাইফুল ইসলাম সোহাগ ও উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. জহিরুল ইসলাম জুয়েল।

উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে আলোচনায় রয়েছেন মীর্জাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য ফারজানা ইসলাম, মীর্জাগঞ্জ উপজেলা জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের এপিপি অ্যাডভোকেট আয়শা সিদ্দিকা, উপজেলা মহিলা লীগের আহ্বায়ক ও জেলা মহিলা লীগের সদস্য মাহ্বুবা জামান রানু এবং উপজেলার কাকড়াবুনিয়া ইউনিয়ন মহিলা লীগের সাধারণ সম্পাদক মায়া রানী বেপারী।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৫ এপ্রিল, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন