ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯, ১২ বৈশাখ ১৪২৬
৩২ °সে


হলের তহবিলে টাকা না থাকায় ডাইনিং বন্ধ

হলের তহবিলে টাকা না  থাকায় ডাইনিং বন্ধ

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়

বেরোবি সংবাদদাতা

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) শহীদ মুখতার এলাহী হলের তহবিলে টাকা না থাকায় কর্মচারীদের নিয়মিত বেতন দেওয়া সম্ভব হচ্ছে না। নিয়মিত বেতন না পাওয়ায় কাজ করতে অনিহা প্রকাশ করে হলের ডাইনিং বন্ধ রেখেছেন কর্মচারীরা। এতে ভোগান্তিতে পড়েছেন আবাসিক হলের শিক্ষার্থীরা।

শহীদ মুখতার এলাহী হলের আবাসিক শিক্ষার্থী কবির হোসেন বলেন, অনেক দিন ধরে হলের ডাইনিং বন্ধ থাকায় খাবারের জন্য প্রতিদিন বাইরে যেতে হচ্ছে। এতে আমাদের যেমন সময় নষ্ট হচ্ছে তেমনি নিম্নমানের খাবার খেতে হচ্ছে বেশি দামে। এটি আমাদের জন্য খুবই কষ্টকর। তাই হল প্রশাসনের কাছে আবেদন তাড়াতাড়ি যেন ডাইনিং চালুর ব্যবস্থা করে। শহীদ মুখতার এলাহী হলের ছাত্রলীগ সভাপতি হাসান আলী বলেন, ছাত্রলীগের পক্ষ থেকে বারবার হল প্রভোস্টকে ডাইনিং চালুর জন্য অনুরোধ করা হয়েছে। কিন্তু তিনি ডাইনিং চালুর ব্যাপারে যথাযথ পদক্ষেপ গ্রহণ করেননি।

শহীদ মুখতার এলাহী হলের প্রভোস্ট ফেরদৌস রহমান বলেন, কয়েকটি কারণে ডাইনিং আপাতত চালু করা সম্ভব হচ্ছে না। তার মধ্যে হলের তহবিলে পর্যাপ্ত টাকা না থাকায় কয়েক মাস ধরে কর্মচারীদের বেতন পরিশোধ করা সম্ভব হচ্ছে না। এজন্য তারা কাজ করতে অনিহা প্রকাশ করছে। এছাড়া শিক্ষার্থীরা অনেকেই খাবার খেতে চায় না এবং তারা সময়মতো বেতন পরিশোধ করে না। মূলত এসব কারণেই হলের ডাইনিং চালু করা সম্ভব হচ্ছে না। তবে কিছুদিনের মধ্যে হল প্রভোস্ট বডির জরুরি মিটিংয়ের মাধ্যমে এ সমস্যার সমাধান করা হবে বলে তিনি আশ্বাস দেন।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৫ এপ্রিল, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন