ঢাকা রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬
৩৫ °সে

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত পাঁচ

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত পাঁচ

দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হওয়ার খবর পাঠিয়েছেন ইত্তেফাক প্রতিনিধি ও সংবাদদাতারা।

নগরকান্দা (ফরিদপুর):শনিবার দুপুরে নগরকান্দায় মাটি বহনকারী ট্রলি উল্টে চালক নিহত হয়েছে। নিহতের নাম রবিউল ইসলাম(২০)। সে উপজেলার তালমা ইউনিয়নের গাংতালমা গ্রামের রফিক শেখের ছেলে।

শেরপুর (বগুড়া): শনিবার সকালে শেরপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে একজন নিহত ও একজন আহত হয়েছেন। নিহতের নাম পারভেজ। সে মহিপুর মুন্সিপাড়ার আলমের ছেলে।

জীবননগর (চুয়াডাঙ্গা): জীবননগরে সড়ক দুর্ঘটনায় এক ভ্যানচালক নিহত হয়েছেন। শনিবার ভোরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিত্সাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে। শুক্রবার বিকালে জীবননগর-চুয়াডাঙ্গা সড়কের পেয়ারাতলা বাসস্ট্যান্ডে দ্রুতগামী মোটরসাইকেলের ধাক্কায় ভ্যানচালক জাকির হোসেন(৩৫) গুরুতর আহত হন। প্রথমে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রাতে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ভুঞাপুর (টাঙ্গাইল): শনিবার দুপুরে ভূঞাপুরে ভ্যান উল্টে এক চালক নিহত হয়েছে। তার নাম লাল চাঁন(২৭)। সে গোপালপুর উপজেলার দৌলতপুর গ্রামের জুরান আলীর ছেলে।

বেলাব (নরসিংদী):শনিবার দুপুরে বেলাব উপজেলার নারায়ণপুর ইউনিয়নের ঢাকা-সিলেট মহাসড়কের পুটিমারায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২৫ জন আহত হয়েছেন। নরসিংদী সদর হাসপাতালে নেওয়ার পর রিমন (৭) নামে এক শিশু নিহত হয়েছে। শিশুটি বাসের যাত্রী ছিল। তবে তার পরিচয় জানা যায়নি।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২১ এপ্রিল, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন