ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ৬ বৈশাখ ১৪২৬
২৬ °সে

ভাণ্ডারিয়া-কাউখালী-ইন্দুরকানিতে জেপি সমর্থিত ভাইস চেয়ারম্যান প্রার্থীদের পথসভা

ভাণ্ডারিয়া-কাউখালী-ইন্দুরকানিতে জেপি  সমর্থিত ভাইস চেয়ারম্যান প্রার্থীদের পথসভা
পিরোজপুর:আগামী ৩১ মার্চ উপজেলা পরিষদ নির্বাচনে জেপি মনোনীত ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীদের প্রচারণায় বাঁ থেকে ভাণ্ডারিয়া কাউখালী (মাঝে) ইন্দুরকানি (ডানে) —ইত্তেফাক

ভাণ্ডারিয়া (পিরোজপুর) সংবাদদাতা

ভাণ্ডারিয়া, কাউখালী ও ইন্দুরকানিতে গত মঙ্গলবার দিনব্যাপী স্ব স্ব উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন বাড়ি ও হাট বাজারে জাতীয়পার্টি জেপি ও আওয়ামী লীগ ও উভয় দলের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের যৌথ উদ্যোগে উপজেলা পরিষদ নির্বাচনে জেপি মনোনীত এবং আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ভাণ্ডারিয়া উপজেলা পুরুষ ভাইস চেয়ারম্যান পদে মো. মশিউর রহমান মৃধার পক্ষে এবং কাউখালী ও ইন্দুরকানি মহিলা ভাইস চেয়ারম্যান পদের কাউখালীতে বর্তমান ভাইস চেয়ারম্যান জাতীয় পার্টি জেপি মনোনীত ফাতেমা ইয়াসমিন পপি ও ইন্দুরকানিতে জেপি মহিলা পার্টির ইন্দুরকানি উপজেলা সভানেত্রী এবং মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজিয়া সুলতানা রানীর পক্ষে নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে উঠান বৈঠক ও পথ সভা অনুষ্ঠিত হয়।

গত মঙ্গলবার বিকালে ভাণ্ডারিয়ায় মশিউরের পক্ষে গৌরীপুরের চড়াইল পোলের হাট বাজারে এক পথ সভায় প্রার্থী ছাড়াও জেপির উপজেলা যুগ্ম আহ্বায়ক ও গৌরীপুর ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান চৌধুরী, দপ্তর সম্পাদক মো. মোস্তফা সিকদার, ছাত্রসমাজের সাবেক সাধারণ সম্পাদক মামুনুর রশিদ সরদার, ইউপি সদস্য ও ছাত্রসমাজ নেতা আ. রহমান হাওলাদার, যুবসংহতি নেতা মজিবুর রহমান ছাড়াও স্থানীয় প্রবীণ গণ্যমান্য ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন।

সভায় বক্তারা চতুর্থ ধাপে অনুষ্ঠেয় আগামী ৩১ মার্চ ভাণ্ডারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে জেপি মনোনীত এবং আওয়ামী লীগ সমর্থিত পুরুষ ভাইস চেয়ারম্যান প্রার্থী মো. মশিউর রহমান মৃধার বাইসাইকেল মার্কায় ভোট প্রদানের মাধ্যমে বিজয়ী করে দলের চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু (এমপি)’র উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং তাঁর হাতকে শক্তিশালী করতে সকলকে ঐক্যবব্ধভাবে কাজ করার আহ্বান জানান।

এদিকে জেলার কাউখালীতে জাতীয়পার্টি জেপি মনোনীত ফাতেমা ইয়াসমিন পপির পক্ষে কাউখালীর মৌলভীবাজার, আমরাঝুড়ি ফেরিঘাট এবং আমরাঝুড়ি ইউনিয়নের মাগুরায় পৃথক পৃথক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। এ সব স্থানে প্রার্থী ছাড়াও জেপি ও আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাদের মধ্যে বক্তব্য রাখেন, মো. লাল মিয়া, মঞ্জুরুল আহসান পায়েল, জিয়াউল আহসান জুয়েল, মিজানুর রহমান মিজান, কাফী চৌধুরী শরীফ হোসেন, রিয়াজ উদ্দিন বাদশা ও নারী নেত্রী রিতা আক্তারসহ স্ব স্ব স্থানীয় বিভিন্ন স্তরের প্রবীণ গণ্যমান্য সমাজসেবীবৃন্দ। এ সব পৃথক সভায় বক্তারা চতুর্থ ধাপে অনুষ্ঠেয় আগামী ৩১ মার্চ কাউখালী উপজেলা পরিষদ নির্বাচনে জেপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু এমপি মনোনীত ফাতেমা ইয়াসমিন পপির বাইসাইকেল মার্কায় ভোট প্রদানের আহ্বান জানান।

অন্যদিকে চতুর্থ ধাপে অনুষ্ঠেয় ইন্দুরকানি উপজেলা পরিষদ নির্বাচনে ইন্দুরকানিতে জাতীয় পার্টি জেপি মনোনীত জেপি মহিলা পার্টির ইন্দুরকানি উপজেলা সভানেত্রী এবং মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজিয়া সুলতানা রানীর পক্ষে সকাল থেকে রাত পর্যন্ত পৃথক পৃথকভাবে দক্ষিণ ইন্দুরকানি বাশার মৃধার বাড়ি, রহীম ঘরামির বাড়ি, মাতুব্বর বাড়িসহ বিভিন্ন স্থানে বেশ কয়েকটি উঠান বেঠক অনুষ্ঠিত হয়। এ সব স্থানে প্রার্থী ছাড়াও মো. বাশার মৃধা, মো. ফারুক মাতুব্বর, রহীম ঘরামী, যুবলীগের মো. নাসির উদ্দিন, জেপির মহিলা নেত্রী শাহিদা সেলিম ছাড়াও স্ব স্ব স্থানীয় প্রবীণ গণ্যমান্য ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন। জেপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু এমপি মনোনীত রাজিয়া সুলতানা রানীকে বাইসাইকেল মার্কায় ভোট প্রদানের মাধ্যমে বিজয়ী করার আহ্বান জানান জেপির নেতাকর্মীরা।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৯ এপ্রিল, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন