ঢাকা সোমবার, ২২ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬
২৪ °সে

তালা উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে লড়ছেন ৯ প্রার্থী

তালা উপজেলা পরিষদ নির্বাচনে  তিন পদে লড়ছেন ৯ প্রার্থী

তালা (সাতক্ষীরা) সংবাদদাতা

আসন্ন ২৪ মার্চ তালা উপজেলা পরিষদ নির্বাচনে তিনটি পদের বিপরীতে ৯ জন প্রার্থী প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে দুইজন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে চারজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বর্তমান চেয়ারম্যান ঘোষ সনত্ কুমার (নৌকা) ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বর্তমান সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা এমএম ফজলুল হক (আনারস), ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সরদার মশিয়ার রহমান (উড়োজাহাজ), বর্তমান ভাইস চেয়ারম্যান ও তালা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ইখতিয়ার হোসেন (টিউবওয়েল), মোঃ আব্দুল জব্বার সরদার (তালা), প্রভাষক মোঃ আমিনুজ্জামান (চশমা), মহিলা ভাইস চেয়ারম্যান পদে সাংবাদিক শাকিলা ইসলাম জুঁই (হাঁস), কৃষিবিদ মুর্শিদা পারভীন পাপড়ী (কলস) ও জেবুন্নেছা খানম (পদ্মফুল) প্রতিদ্বন্দ্বিতা করছেন। এদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোস্তারী সুলতানা পুতুল প্রার্থী হলেও তিনি ব্যক্তিগত কারণে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন।

ভোটারদের সাথে কথা বলে জানা যায়, চেয়ারম্যান পদে ঘোষ সনত্ কুমার ও মুক্তিযোদ্ধা এমএম ফজলুল হকের মধ্যে জোর প্রতিদ্বন্দ্বিতার সম্ভাবনা রয়েছে। এ ছাড়া ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে সরদার মশিয়ার রহমান ও বর্তমান ভাইস চেয়ারম্যান মো. ইখতিয়ার হোসেনের মধ্যে এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে সাংবাদিক শাকিলা ইসলাম জুঁই ও কৃষিবিদ মুর্শিদা পারভীন পাঁপড়ীর মধ্যে লড়াইয়ের আভাস পাওয়া যাচ্ছে। তবে সুষ্ঠু, শান্তিপূর্ণ ও প্রভাবমুক্ত নির্বাচনের দাবি করেন সাধারণ ভোটাররা।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ এপ্রিল, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন