ঢাকা সোমবার, ২২ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬
৩৩ °সে

রাজবাড়ীতে শেষ মুহূর্তের প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা

বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নূরুল ইসলাম
রাজবাড়ীতে শেষ মুহূর্তের  প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে আগামী ২৪ মার্চ রাজবাড়ীর চার উপজেলা পরিষদের (সদর, পাংশা, বালিয়াকান্দি ও গোয়ালন্দ) নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এখন চলছে প্রার্থীদের শেষ মুহূর্তের প্রচার-প্রচারণা, যা আজ ২২ মার্চ রাত ১২টা পর্যন্ত চলবে। সুষ্ঠু এই নির্বাচন সম্পন্ন করার লক্ষ্যে নির্বাচন কমিশন ও প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

রাজবাড়ী সদর:এ উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী সফিকুল ইসলাম সফি (নৌকা), স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট ইমদাদুল হক বিশ্বাস (আনারস) ও বীর মুক্তিযোদ্ধা এসএম নওয়াব আলী (দোয়াত-কলম), ভাইস চেয়ারম্যান পদে অ্যাডভোকেট সফিকুল হোসেন উড়োজাহাজ, রকিবুল হাসান পিয়াল তালা ও মোহন মোল্লা টিউবওয়েল এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে মীর মাহফুজা খাতুন মলি কলস ও আলেয়া বেগম হাঁস প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

গোয়ালন্দ:এ উপজেলায় চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান এবিএম নূরুল ইসলাম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় এ পদে কোনো ভোট হচ্ছে না। ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান গোলাম মাহবুবুর রাব্বানী চশমা, এবিএম বাতেন মাইক, আসাদুজ্জামান চৌধুরী টিয়া, গিয়াস উদ্দিন তালা-চাবি, আবুল কালাম আজাদ উড়োজাহাজ, আব্দুর রহমান টিউবওয়েল ও গোলাম মহিউদ্দিন সরদার গোলাপ ফুল এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন ফুটবল ও নাজমা বেগম কলস প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

পাংশা:এ উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী একেএম শফিকুল মোরশেদ আরুজ নৌকা ও স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ আনারস, ভাইস চেয়ারম্যান পদে মোস্তফা মাহমুদ হেনা মুন্সী তালা ও জালাল উদ্দিন উড়োজাহাজ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে সফুরা খাতুন মোরগ ও রোকেয়া বেগম কলস প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বালিয়াকান্দি:এ উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী বর্তমান চেয়ারম্যান আবুল কালাম আজাদ নৌকা, স্বতন্ত্র প্রার্থী এহসানুল হাকিম সাধন মোটরসাইকেল ও ন্যাশনাল পিপলস পার্টির প্রার্থী আশরাফ আলী আম, ভাইস চেয়ারম্যান পদে হারুন অর রশিদ টিউবওয়েল, মনিরুজ্জামান মনির তালা ও সনজিত্ রায় চশমা এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম হাঁস ও সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমী আক্তার কলস প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ এপ্রিল, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন