ঢাকা শনিবার, ১৭ আগস্ট ২০১৯, ২ ভাদ্র ১৪২৬
২৯ °সে


পিরোজপুরে মুক্তিযোদ্ধা ও মেধাবী শিক্ষার্থীদের সম্মাননা

পিরোজপুরে মুক্তিযোদ্ধা ও মেধাবী শিক্ষার্থীদের সম্মাননা
পিরোজপুর:জেলা পরিষদের উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সম্মাননা ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ —ইত্তেফাক

পিরোজপুর জেলা পরিষদের উদ্যোগে গতকাল শনিবার সকালে মুক্তিযোদ্ধা এবং এসএসসি ও এইচএসসি পরীক্ষায় ২০১৮ সালের জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সম্মাননা প্রদান করা হয়। জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধা এবং বর্তমানের শ্রেষ্ঠ মেধাবী তরুণ উভয় প্রজন্মকে অনুষ্ঠানের অতিথিরা ফুলেল শুভেচ্ছা, সনদপত্র প্রদান এবং আর্থিক সম্মানী প্রদান করেন। শুরুতে মুক্তিযোদ্ধা ও মেধাবী শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করা হয়। এরপর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রেবেকা খানের সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রধান অতিথি জেলা পরিষদ চেয়ারম্যান মো. মহিউদ্দিন মহারাজ, বিশেষ অতিথি পিরোজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাহিদ ফারজানা সিদ্দিকী, জেলা শিক্ষা অফিসার সুনিল চন্দ্র সেন, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আসিফ মাহমুদ, জেলা আওয়ামী যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলুু, ইন্দুরকানি উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান অ্যাডভোকেট মতিউর রহমান, কাউখালী উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান আবু সাঈদ মিয়া মনু, জেলা পরিষদ সদস্য রফিকুল ইসলাম সুমন, মুক্তিযোদ্ধা সুলতান আহমেদ, মুক্তিযোদ্ধা ও সাংবাদিক গৌতম রায় চৌধুরী, মেধাবী শিক্ষার্থী মো. ইসমাইল খান, ফারহানা ঐশী ও জান্নাতুল নাহার নওমি।

প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে প্রতিবছরই মুক্তিযোদ্ধা ও মেধাবী শিক্ষার্থীদের জন্য তারা এ ধরনের আয়োজন করবেন। অনুষ্ঠানের শেষে ৫০ জন মুক্তিযোদ্ধাকে ১০ হাজার টাকা করে সম্মানী এবং এসএসসি পর্যায়ের ১১২ জন ছাত্রী ও ৪৭ জন ছাত্রকে মাথাপিছু ৩০০০ টাকা এবং এইচএসসি পর্যায়ে ৯ জন ছাত্রী ও ৪ জন ছাত্রকে মাথাপিছু ৩৫০০ টাকা করে বৃত্তি ও সনদপত্র প্রদান করা হয়।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৭ আগস্ট, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন