বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

গফরগাঁওয়ে দুই পক্ষের সংঘর্ষ পাঁচজন গুলিবিদ্ধসহ আহত ১১

আপডেট : ২২ এপ্রিল ২০১৯, ২২:০০

গফরগাঁও (ময়মনসিংহ) সংবাদদাতা

বালু মহালের ইজারা আদায়কে কেন্দ্র করে রবিবার সন্ধ্যায় গফরগাঁও পৌর শহরে যুবলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পৌরসভা যুবলীগের যুগ্ম আহ্বায়ক তাজমুন আহম্মেদসহ পাঁচজন গুলিবিদ্ধ হয়েছে। আহত হয়েছে আরো অন্তত ছয়জন।

জানা গেছে, রবিবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে পৌর শহরের চাদনী মোড়ে ব্রহ্মপুত্র নদের বালু মহালের ইজারা আদায়কে কেন্দ্র করে উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আবু কাওসার ও উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান সানিল গ্রুপের সঙ্গে পৌরসভা যুবলীগের যুগ্ম আহবায়ক তাজমুন আহম্মেদ গ্রুপের তর্ক-বিতর্ক এবং হাতাহাতির ঘটনা ঘটে। এর জের ধরে সন্ধ্যা সাড়ে সাতটায় পৌর শহরের জামতলা মোড়ে পৌরসভা যুবলীগের অস্থায়ী কার্যালয়ের সামনে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে তাজমুন গ্রুপের তাজমুন, হূদয়, বিপুল, মোস্তাকিম ও তারাকে রামদা দিয়ে কুপিয়ে ও গুলি করে গুরুতর জখম করে প্রতিপক্ষরা।

এছাড়া অনীক, সোহেল রামদার কোপে আহত হয়। এলোপাতাড়ি পিটুনিতে আহত হয় আরো পাঁচ/ছয়জন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে পৌরশহরের কলেজ রোডে আধুনিক হাসপাতালে ভর্তি করে।

আহতদের অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে গুরুতর আহত তাজমুন ও হূদয়কে ঢাকার পঙ্গু হাসপাতালে এবং মোস্তাকিম ও বিপুলকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সংঘর্ষ চলাকালে প্রায় শতাধিক রাউন্ড গুলির শব্দ পাওয়া যায়।

সংঘর্ষে পৌরসভার ৪ নং ওয়ার্ড কাউন্সিলর বাবুল হাছানের মোটরসাইকেল আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয় এবং সাত/আটটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়। পৌরসভা যুবলীগের অস্থায়ী কার্যালয়ও ভাঙচুর করা হয়। ঘটনার ৩০ মিনিট পর থানা পুলিশ এসে ভাঙচুর করা মোটরসাইকেলগুলো উদ্ধার করে থানায় নিয়ে যায়। গফরগাঁও থানার ওসি মোহাম্মদ আব্দুল আহাদ খান বলেন, থানায় এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি, অভিযোগ পেলে মামলা নেওয়া হবে।