শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ময়মনসিংহ সিটি করপোরেশন নির্বাচন

জমে উঠেছে কাউন্সিলর পদে প্রচারণা

আপডেট : ২৩ এপ্রিল ২০১৯, ২১:৪৫

শেখ মহিউদ্দিন আহাম্মদ, ময়মনসিংহ প্রতিনিধি

আগামী ৫ মে অনুষ্ঠিতব্য ময়মনসিংহ সিটি করপোরেশন (মসিক) নির্বাচনে মেয়র পদে নির্বাচন না হলেও কাউন্সিলর পদে প্রতীক বরাদ্দের পর প্রচারণা জমে উঠেছে। প্রতীক পেয়েই প্রার্থীরা মাইকিং, মিছিল, সমাবেশ, মোটরসাইকেল শোভাযাত্রা, পোস্টার, লিফলেট বিতরণসহ গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। শুক্রবার বিভিন্ন এলাকায় প্রার্থীদের গণসংযোগ ও মিছিল করতে দেখা গেছে। কেউ কেউ মসজিদে মসজিদে জুম্মার নামাজ শেষে বিভিন্ন প্রার্থীর সমর্থনে লিফলেট বিতরণ করেছেন।

বৃহস্পতিবার রিটার্নিং কর্মকর্তা ও আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. আলীমুজ্জামান ৩৩টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ২৪২ জন ও ১১টি সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর পদে ৭০ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দিয়েছেন।

ওয়ার্ডওয়ারী প্রার্থীরা হচ্ছেন: ১ নম্বর ওয়ার্ডের প্রার্থীরা হলেন- আব্দুল ওয়াদুদ, আসাদুজ্জামান বাবু ও সুলতান আহম্মেদ। ২ নম্বর ওয়ার্ডের- এনামুল কবীর, এম এ মতিন, মোহাম্মদ মোজাম্মেল হক ইউসুফ, গোলাম রফিক দুদু, নাছিরউদ্দিন ও বিলাল হোসেন। ৩ নম্বর ওয়ার্ডের- আহম্মদ মোস্তফা, আলমগীর হোসেন সুজন, রফিকুল ইসলাম শাহীন ও শরীফুল ইসলাম। ৪ নম্বর ওয়ার্ডের- ওয়াহিদুল হাসান, জহিরুল ইসলাম আকন্দ ওয়াসিম, মনিরউল্লাহ, মাহবুবুর রহমান, মিজানুর রহমান খান ও রাসেল পাঠান। ৫ নম্বর ওয়ার্ডের প্রার্থীরা হলেন: কাজী রুহুল আশফাক, মীর হাবিবুর রহমান হাবিব, নিয়াজ মোর্শেদ, মনিরুল ইসলাম ও রফিকুল ইসলাম লিটন। ৬ নম্বর ওয়ার্ডের- এ কে এম কাওসার হোসাইন, ওমর ফারুক মাসুদ, নুরুল মোমেন রবি, মুস্তাফিজুর রহমান মামুন, শফিকুল ইসলাম তপন ও সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু। ৭ নম্বর ওয়ার্ডের এস জাহেদুল আলম, গণেশ চন্দ্র সাহা, নাজমুল হুদা সুজন, বিপ্লব কুমার সরকার, মঈনউদ্দিন লস্কর, আশকর আলী, আসিফ হোসেন, মো. হাফিজ ও সঞ্জীব সরকার। ৮ নম্বর ওয়ার্ডের প্রার্থীরা হলেন: আব্দুল্লাহ আল মামুন, দীপক চন্দ্র দে, বিকাশ সরকার, আকরাম খান পাঠান ও ফারুক হাসান। ৯ নম্বর ওয়ার্ডের- উত্পল দাস, দিলিপ সরকার, বিভাষ সরকার লিন্টু, আল মাসুদ ও শীতল সরকার। ১০ নম্বর ওয়ার্ডের- রতন চৌধুরী পণ্ডিত, তাজুল আলম ও নাজমুল ইসলাম। ১১ নম্বর ওয়ার্ডের- মো. ফরহাদ আলম, সারোয়ার জাহান, মুরাদউদ্দিন মুরাদ ও খন্দকার আনিছুজ্জামান এলিছ। ১২ নম্বর ওয়ার্ডের- আনিসুর রহমান, শামস মো. ইমরান ও হানিফ মো. ওয়ালিউল্লাহ।

১৩ নম্বর ওয়ার্ডের প্রার্থীরা হলেন: আব্বাছ আলী তালুকদার, দেলোয়ার হোসেন ও হারুন অর রশিদ। ১৪ নম্বর ওয়ার্ডের নাছিম মিয়া, আতিকুর হাসান মাসুম, আব্দুল কাদের বাবুল, দুলালউদ্দিন দুলাল ও ফজলুল হক। ১৫ নম্বর ওয়ার্ডের মীর আব্দুর রাশেদ, মাহবুব আলম হেলাল ও রফিকুল ইসলাম। ১৬ নম্বর ওয়ার্ডের আব্দুল মান্নান, মোহাম্মদ মোতাহার হোসেন লিটু, কাজী গোলাম মোস্তফা, শেখ সুলতান আহম্মেদ ও শরাফউদ্দিন। ১৭ নম্বর ওয়ার্ডের সৈয়দ মো. আনোয়ারুল কবীর, নজরুল ইসলাম, ইমরান জামান বাবু ও কামাল খান। ১৮ নম্বর ওয়ার্ডের প্রার্থীরা হলেন: হাবিবুর রহমান হবি, জামাল হোসেন রোজ ও ইমরান হোসেন। ১৯ নম্বর ওয়ার্ডের মোফাজ্জল হোসেন সাগর, আব্বাস আলী মণ্ডল, কামরুজ্জামান খান জুয়েল, সৌরভ হোসেন, মাহবুবুর রহমান, লিয়াকত আলী, রিয়াদ ফয়সাল ও শহীদুল ইসলাম। ২০ নম্বর ওয়ার্ডের সিরাজুল ইসলাম, আজহারুল ইসলাম, ছাইদুর রহমান তারু, আবু বকর সিদ্দিক, দীন মোহাম্মদ ও মোতালেব।