ঢাকা সোমবার, ২০ মে ২০১৯, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬
৩৪ °সে


মুক্তিযোদ্ধা সেলিমের ছেলের আকুতি

আমার বাবা হত্যার বিচার কেন হবে না

আমার বাবা হত্যার বিচার কেন হবে না
ঈশ্বরদী (পাবনা):নিহত মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান সেলিম হত্যায় জড়িত আসামিদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মুক্তিযোদ্ধা সংসদ ঈশ্বরদী উপজেলা কমান্ডের মানববন্ধন —ইত্তেফাক

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতা

ঈশ্বরদীর নিহত মুক্তিযোদ্ধা ও পাকশীর আওয়ামী লীগ নেতা মোস্তাফিজুর রহমান সেলিমের ছেলে তানভীর রহমান তন্ময় প্রধানমন্ত্রীর কাছে আকুতি জানিয়ে বলেছেন, আমার বাবা মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করে দেশ স্বাধীন করেছিলেন। মুক্তিযুদ্ধের সরকার আজ রাষ্ট্র ক্ষমতায় থাকাবস্থায় আমার মুক্তিযোদ্ধা বাবাকে সন্ত্রাসীরা গুলি করে নির্মমভাবে হত্যা করল। হত্যাকাণ্ডের দুই মাসেরও অধিক সময় অতিবাহিত হলেও প্রকৃত খুনি এখনো গ্রেফতার হয়নি। আমি আমার বাবার হত্যার বিচার চাই।’

বুধবার পুরাতন বাসস্ট্যান্ডে নিহত মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান সেলিম হত্যার প্রকৃত আসামি গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মুক্তিযোদ্ধা সংসদ ঈশ্বরদী উপজেলা কমান্ড আয়োজিত গণঅনশন কর্মসূচি চলাকালে নিহতের ছেলে এই আকুতি জানিয়েছেন।

সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত প্রতীকী অনশনে অর্ধশতাধিক মুক্তিযোদ্ধা অংশগ্রহণ করেন। সাবেক কমান্ডার গোলাম মোস্তফা চান্না মণ্ডলের সভাপতিত্বে এবং মুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফান্টুর সঞ্চালনায় এসময় সংহতি জানিয়ে বক্তব্য রাখেন—উপজেলা চেয়ারম্যান নুরুজ্জামান বিশ্বাস, পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু প্রমুখ।

উল্লেখ্য, গত ৬ ফেব্রুয়ারি রাত ৯টার দিকে মুক্তিযোদ্ধা ও পাকশীর আওয়ামী লীগ নেতা মোস্তাফিজুর রহমান সেলিম মোটরসাইকেলে নিজ বাড়িতে প্রবেশের সময় সন্ত্রাসীদের গুলিতে আহত হয়ে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যান।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২০ মে, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন