ঢাকা বুধবার, ২২ মে ২০১৯, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬
৩৩ °সে


বরিশাল বিভাগের ৩৮ উপজেলার চেয়ারম্যানদের শপথ গ্রহণ

বরিশাল বিভাগের ৩৮ উপজেলার  চেয়ারম্যানদের শপথ গ্রহণ
বরিশাল:গতকাল বৃহস্পতিবার বরিশাল বিভাগের বিভিন্ন উপজেলার নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ শপথ গ্রহণ শেষে এভাবেই ফটো সেশনে অংশ নেন —ইত্তেফাক

বিভাগের ছয় জেলার ৩৮ উপজেলার নির্বাচিত উপজেলা চেয়ারম্যান, পুরুষ ভাইস চেয়ারম্যান ও সংরক্ষিত নারী ভাইস চেয়ারম্যানরা বৃহস্পতিবার শপথ গ্রহণ করেছেন।

নগরীর কাশিপুরস্থ বিভাগীয় কমিশনার কার্যালয়ে সকাল সাড়ে ১০টা থেকে পৃথকভাবে বিভিন্ন জেলার উপজেলায় নির্বাচিত জনপ্রতিনিধিদের শপথ বাক্য পাঠ করান বরিশাল বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) রাম চন্দ্র দাস।

শপথগ্রহণ অনুষ্ঠানে অতিথি ছিলেন, বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম, নবনিযুক্ত বিএমপি কমিশনার মো. সাহাবুদ্দিন খান, বিশেষ গোয়েন্দা শাখা (ডিজিএফআই) প্রধান কর্নেল শরিফুজ্জামান, র্যাব-৮ এর পরিচালক আতিকা ইসলাম, বরিশাল জেলা প্রশাসক এসএম অজিয়র রহমানসহ বিভিন্ন প্রশাসনিক কর্মকর্তারা।

শপথ অনুষ্ঠানের প্রধান অতিথি বিভাগীয় কমিশনার পিরোজপুর, ঝালকাঠী, বরিশাল, ভোলা, পটুয়াখালী ও বরগুনা জেলার বিভিন্ন উপজেলা থেকে নির্বাচিত চেয়াম্যান, পুরুষ ভাইস চেয়ারম্যান ও সংরক্ষিত নারী ভাইস চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান।

বরিশাল আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. আলাউদ্দিন জানান, বিভাগের ৪২টি উপজেলার মধ্যে নির্বাচন কমিশন ঘোষিত নির্বাচনের দ্বিতীয় ধাপে ২৪ মার্চ থেকে পর্যায় ক্রমে ৩৮টি উপজেলায় নির্বাচন সম্পন্ন হয়েছে। বিভাগের বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলা, পিরোজপুর জেলার মঠবাড়িয়া, বরগুনা জেলার তালতলী ও পটুয়াখালী জেলার রাঙ্গাবালি উপজেলায় বিভিন্ন জটিলতার কারণে নির্বাচন হয়নি।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ মে, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন