ঢাকা শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬
২৯ °সে


বরিশালে নবাগত পুলিশ কমিশনারের মতবিনিময়

বরিশালে নবাগত পুলিশ কমিশনারের  মতবিনিময়
বরিশাল: নবাগত পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিনের সঙ্গে মতবিনিময় সভায় ফুলেল শুভেচ্ছা জানান সাংবাদিকবৃন্দ—ইত্তেফাক

বরিশাল অফিস

বিএমপির নবাগত পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খানের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময় সভা শুক্রবার বিকালে অনুষ্ঠিত হয়েছে। নগরীর আমতলা মোড়ে পুলিশ কমিশনারের অস্থায়ী কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক ও অ্যাডভোকেট মানবেন্দ্র বটব্যাল, অ্যাডভোকেট এসএম ইকবাল, শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল, সম্পাদক এস এম জাকির হোসেন, সাংবাদিক নাসিমুল আলম, মুরাদ আহম্মেদ, হুমায়ুন কবির, ফিরদাউস সোহাগ, পুলক চ্যাটার্জী, আকতার ফারুক শাহীন, রাহাত খান, ইত্তেফাক ব্যুরো প্রধান শাহীন হাফিজ প্রমুখ। মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার মাহফুজুর রহমান, উপ-পুলিশ কমিশনার সালেহ আহমেদ, উপ-পুলিশ কমিশনার খাইরুল আলম প্রমুখ।

পথশিশুদের শিক্ষা কার্যক্রম

পরিদর্শনে জেলা প্রশাসক

বরিশাল জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান শনিবার সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন এসএনডিসির পথশিশুদের শিক্ষা কার্যক্রম পরিদর্শন করেছেন। এসময় এসএনডিসির উপদেষ্টা, সভাপতি, সাধারণ সম্পাদকসহ সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন। সংগঠনের পক্ষ থেকে জেলা প্রশাসককে অবহিত করা হয় পথশিশুমুক্ত বাংলাদেশ গড়ার স্বপ্ন নিয়ে ২০১৫ সালে প্রতিষ্ঠিত স্বেচ্ছাসেবী এ সংগঠনের কার্যক্রম শুরু করা হয়। সংগঠনের সভাপতি তানজিল ইসলাম শুভ জানান, নগরীর মুক্তিযোদ্ধা পার্কে খোলা আকাশের নিচে সপ্তাহে দুইদিন চলে এই শিক্ষা কার্যক্রম। তাদের মূল লক্ষ্য হচ্ছে নিরক্ষর এবং পথশিশুমুক্ত বাংলাদেশ গড়া। সংগঠনে বর্তমান তিন শতাধিক স্বেচ্ছাসেবী সদস্য রয়েছে বলে জানান তিনি।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৩ আগস্ট, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন