ঢাকা বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬
৩২ °সে


রংপুরে দুই রুটে বিআরটিসির দ্বিতল বাস সার্ভিস চালু

রংপুরে দুই রুটে বিআরটিসির দ্বিতল বাস সার্ভিস চালু
রংপুর:নগরীর সিও বাজারে বিআরটিসির দ্বিতল বাস চলাচলের ফিতা কেটে উদ্বোধন করেন রংপুর সিটি করপোরেশনের মেয়র মো. মোস্তাফিজার রহমান মোস্তফা —ইত্তেফাক

স্টাফ রিপোর্টার, রংপুর

রংপুরে অবশেষে চালু হলো বিআরটিসি দ্বিতল বাস সার্ভিস। সোমবার দুপুর সাড়ে ১২টায় নগরীর সিও বাজারে আনুষ্ঠানিকভাবে দুটি ডাবল ডেকার বাস চলাচলের উদ্বোধন করেন রংপুর সিটি করপোরেশনের মেয়র মো. মোস্তাফিজার রহমান মোস্তফা।

জানা গেছে, একটি বাস পাগলাপীর থেকে পীরগঞ্জ উপজেলা যাবে। এ সময় হাজির হাট, সিওবাজার, মেডিক্যাল মোড়, বাস টার্মিনাল, দর্শনা মোড়, মডার্ন মোড় এবং পায়রাবন্দ, বলদিপুকুর, জায়গীরহাট, মিঠাপুকুর, শঠিবাড়ী, বড়দগাঁ, লালদীঘি হয়ে পীরগঞ্জের যাত্রীরা এই বাসে যাতায়াতের সুবিধা ভোগ করবেন। অপর রুটে একই সময় পাগলাপীর থেকে কাউনিয়া তিস্তা ব্রিজ পর্যন্ত চলাচল করবে। এ সময় হাজীরহাট, সিও বাজার, মেডিক্যাল মোড়, পার্কের মোড়, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, মাহিগঞ্জ, তাজহাট, সাতমাথা ও দৌতি বাজার হয়ে কাউনিয়া ও এর পার্শ্ববর্তী এলাকার যাত্রীরা এই বাসে যাতায়াতের সুযোগ সুবিধা ভোগ করতে পারবেন। দ্বিতল বাসগুলোর নিচ তলায় ৩২ জন এবং দ্বিতীয় তলায় ৪৩ জন যাত্রী বসতে পারবেন। এছাড়াও প্রতিবন্ধী এবং মুক্তিযোদ্ধাদের জন্য আসন সংরক্ষিত থাকবে।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে প্যানেল মেয়র সামসুল হক, রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (ট্রাফিক) ফরহাদ ইমরুল কায়েস, বিআরটিসি রংপুর ডিপোর ম্যানেজার ওমর ফারুক মেহেদী, প্রশাসনিক ইনচার্জ ইয়াসিন আলী মানিকসহ বিভিন্ন দফতরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এর আগে গত শনিবার পীরগঞ্জে স্পিকার শিরিন শারমিন দ্বিতল বাস চলাচলের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৭ জুন, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন