বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বিএমপি থেকে ভালো কাজের স্বীকৃতি পেলেন তিন ছাত্রলীগ নেতা

আপডেট : ২৪ মে ২০১৯, ২১:৩৮

বরিশাল অফিস

আইন-শৃঙ্খলা রক্ষায় সর্বদা থানা পুলিশকে সহায়তা করায় ভালো কাজের স্বীকৃতি স্বরূপ বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি) থেকে সম্মাননা স্মারক পেয়েছেন তিন ছাত্রলীগ নেতা।

বৃহস্পতিবার বিএমপি পুলিশ কমিশনার কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মাসিক অপরাধ সভায় ছাত্রলীগ নেতাদের পাশাপাশি সিটি করপোরেশনের একজন কাউন্সিলরের হাতে সম্মাননা স্মারক মে-২০১৯ তুলে দেন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান।

স্বীকৃতি প্রাপ্তরা হলো -বরিশাল সিটি করপোরেশনের ৬নং ওয়ার্ডের কাউন্সিলর জামাল হোসেন, বরিশাল জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও বিএম কলেজ এলাকার বাসিন্দা আতিকুল্লাহ মুনীম, জেলা ছাত্রলীগের অপর সহ-সভাপতি কলেজ এভিনিউ এলাকার বাসিন্দা সাজ্জাদ সেরিনয়াবাত ও জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নগরীর ইশ্বরবসু রোডের বাসিন্দা মো. রাজিব হোসাইন খান।

ছাত্রলীগ নেতারা বলেন, বরিশাল সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর নির্দেশেই আমরা বিভিন্ন ধরনের ভালো কাজে সাধারণ মানুষের পাশে থাকার চেষ্টা করছি। আর ভালো কাজের সূত্র ধরেই আইন-শৃঙ্খলা রক্ষায় পুলিশকে সহায়তা করছি।

বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ অপরাধ দমনে পুলিশকে সহায়তা করায় বরিশাল মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে সম্মাননা পাওয়ায় তিন ছাত্রলীগ নেতাকে অভিনন্দন জানান এবং সামনে আরো ভালো কাজের সঙ্গে যুক্ত থাকার পরামর্শ দেন।