ঢাকা রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬
২৮ °সে


ভাণ্ডারিয়ায় ১৫ আগস্ট পালন উপলক্ষ্যে জাতীয় পার্টি জেপির প্রস্তুতি সভা অনুষ্ঠিত

ভাণ্ডারিয়ায় ১৫ আগস্ট পালন  উপলক্ষ্যে জাতীয় পার্টি জেপির  প্রস্তুতি সভা অনুষ্ঠিত
ভাণ্ডারিয়া (পিরোজপুর) : আগামী ১৫ আগস্ট বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাত বার্ষিকী পালন উপলক্ষ্যে গতকাল রাতে জাতীয় পার্টি জেপির প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন সাবেক সদর ইউপি চেয়ারম্যান মো. গোলাম সরওয়ার জোমাদ্দার

ভাণ্ডারিয়া (পিরোজপুর) সংবাদদাতা

ভাণ্ডারিয়ায় ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদতবার্ষিকী এবং জাতীয় শোক দিবস পালন উপলক্ষে গতকাল শুক্রবার রাতে জাতীয়পার্টি জেপির উদ্যোগে উপজেলা দলীয় কার্যালয়ে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সভায় জেপির উপজেলা সিনিয়র যুগ্ম আহ্বায়ক, পৌর কাউন্সিলর ও সাবেক সদর ইউপি চেয়ারম্যান মো. গোলাম সরওয়ার জোমাদ্দারের সভাপতিত্বে বক্তব্য দেন, যুগ্ম আহ্বায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মশিউর রহমান মৃধা, সদস্য সচিব ও ধাওয়া ইউপি চেয়ারম্যান ছিদ্দিকুর রহমান টুলু, মো. শফিকুল ইসলাম খোকন সিকদার, মো. দুলাল সরদার, জামাল উদ্দিন লিটন, দপ্তর সম্পাদক মো. মোস্তফা সিকদার, মো. আমির মল্লিক; জাতীয় যুব সংহতি জেপির উপজেলা আহ্বায়ক শহিদুজ্জামান রাজু মল্লিক, সদস্য সচিব মনির সরদার, যুগ্ম আহবায়ক মো. শাহআলম সরদার, ছাত্রসমাজের আহ্বায়ক আরিফুল ইসলাম শিমুল আকন, যুগ্ম আহ্বায়ক আফজাল সরদার, বেল্লাল মুন্সি, সোহাগ সিকদার প্রমুখ।

উক্ত দিনে জাতীয় কর্মসূচির সঙ্গে সমন্বয় করে উপজেলা প্রশাসনের সঙ্গে সব কর্মসূচিতে অংশগ্রহণ করা হবে। এ ছাড়া দুপুর ২টায় উপজেলা দলীয় কার্যালয় প্রাঙ্গণে জাতীয় পার্টি জেপি এবং আওয়ামী লীগের যৌথ উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হবে বলে সভায় সিদ্ধান্ত নেওয়া হয়।

আলোচনা সভায় সাবেক মন্ত্রী জাতীয় পার্টি জেপির চেয়ারম্যান এবং সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বলে সভায় জানানো হয়।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৮ আগস্ট, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন