ঢাকা রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬
২৮ °সে


কাউখালী ও ইন্দুরকানী হাসপাতালে ডেঙ্গু জ্বর পরীক্ষার কিট প্রদান

কাউখালী ও ইন্দুরকানী হাসপাতালে  ডেঙ্গু জ্বর পরীক্ষার কিট প্রদান

কাউখালী (পিরোজপুর) সংবাদদাতা

কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সাবেক মন্ত্রী, জাতীয় পার্টি জেপির চেয়ারম্যান ও সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জু তার ব্যক্তিগত উদ্যোগে ডেঙ্গু জ্বর পরীক্ষার জন্য ২৫টি কিট প্রদান করেছেন। গতকাল শনিবার সকালে কাউখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টিএইচও) ডা. মো. ছিদ্দিকুর রহমানের নিকট কিটগুলো হস্তান্তর করেছেন উপজেলা চেয়ারম্যান ও জেপি নেতা আবু সাঈদ মিঞা মনু।

এ সময় উপস্থিত ছিলেন কাউখালী থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মৃদুল আহম্মেদ সুমন, উপজেলা জাতীয় পার্টির (জেপি) সাধারণ সম্পাদক শাহ আলম নসু, পিরোজপুর জেলা পরিষদের সদস্য মো. জাহাঙ্গীর হোসেন, ডা. মো. মাছুম বিল্লাহ, ডা. নাইম ফেরদৌস, ডা. মো. ফাহাদ হোসেন প্রমুখ।

ইন্দুরকানী (পিরোজপুর) :শনিবার ইন্দুরকানী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টিএইচও) ডা. শংকর কুমারের কাছে কিটগুলো হস্তান্তর করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টি জেপির সহ-সভাপতি কাওসার আহমেদ দুলাল, উপজেলা যুব সহ-সভাপতি মজনু হোসেন, উপজেলা ছাত্র সমাজের সভাপতি জসিম মীর প্রমুখ।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা জানান, পিরোজপুর-২ আসনের ভাণ্ডারিয়া, কাউখালী ও ইন্দুরকানীর সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জু তার ব্যক্তিগত উদ্যোগে ডেঙ্গু জ্বর পরীক্ষার জন্য কিট পাঠিয়েছেন। স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে সরকারিভাবে উপজেলা হাসপাতালে ডেঙ্গ জ্বর পরীক্ষার জন্য মাত্র পাঁচটি কিট সরবরাহ করা হয়েছে।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৮ আগস্ট, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন