ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬
২৯ °সে


রাউজানে উপজেলা আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন

রাউজানে উপজেলা আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন
রাউজান (চট্টগ্রাম) :উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রয়াত দলীয় নেতাকর্মীদের স্মরণে দাঁড়িয়ে নীরবতা পালন করছেন অতিথিরা —ইত্তেফাক

সভাপতি ওহাব, সম্পাদক কফিল

রাউজান (চট্টগ্রাম) সংবাদদাতা

দীর্ঘ সাত বছর পর বর্ণাঢ্য আয়োজনে রাউজানে শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হলো উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন। গত শনিবার বিকাল ৩টায় রাউজান সরকারি কলেজের মাঠে অনুষ্ঠিত এই সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে উপস্থিত সকল কাউন্সিলরের সম্মতিক্রমে মুক্তিযোদ্ধা কাজী আব্দুল ওহাবকে সভাপতি ও অধ্যক্ষ কফিলউদ্দিনকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করে ৭১ সদস্যবিশিষ্ট একটি পূূূর্ণাঙ্গ কমিটির ঘোষণা করা হয়।

এর পূর্বে প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি। তিনি বলেন, এক সময়ের সন্ত্রাসের জনপদখ্যাত রাউজান আজ শান্তির জনপদে পরিণত হয়েছে। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। সম্মেলনের উদ্বোধক ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও স্থানীয় সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মুক্তিযোদ্ধা কাজী আব্দুল ওহাবের সভাপতিত্বে ও সচিব আনোয়ারুল ইসলাম সঞ্চালনায় সভায় প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ সালাম। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও রাউজান উপজেলা চেয়ারম্যান এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, ফারাজ করিম চৌধুরী। এছাড়াও সম্মেলনে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ, মহিলা লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সম্মেলন উপলক্ষ্যে সভায় একটি স্মরণিকার মোড়ক উন্মোচন করা হয়। সেইসঙ্গে রাউজান আওয়ামী লীগের একটি প্রামাণ্য তথ্যচিত্র প্রদর্শন করা হয়।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন