বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

প্রচারণার প্রথম দিনে ছেলের জন্য ভোট চাইলেন শেখ হেলাল

আপডেট : ১০ ডিসেম্বর ২০১৮, ২২:০২

একাদশ জাতীয় সংসদ নির্বাচনী প্রচারণার প্রথম দিন সোমবার বাগেরহাট-২ আসনের আওয়ামী লীগ প্রার্থী ছেলে শেখ সারহান নাসের তন্ময়ের জন্য নৌকা প্রতীকে ভোট চেয়েছেন বাবা আওয়ামী লীগের দক্ষিণাঞ্চলের নির্বাচন পরিচালনা কমিটির অন্যতম সদস্য ও বাগেরহাট-১ আসনের আওয়ামী লীগ প্রার্থী শেখ হেলালউদ্দীন এমপি।

বাগেরহাট-২ আসনের আওয়ামী লীগ প্রার্থী প্রধানমন্ত্রীর ভাতিজা শেখ সারহান নাসের তন্ময় সোমবার দুপুরে জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে নৌকা প্রতীক পেলে তার সমর্থকরা শহরে গণআনন্দ মিছিল বের করে। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে রেলরোডের আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। কয়েক হাজার নেতাকর্মী ও সমর্থক মিছিলে অংশ নেন। গণমিছিলে প্রার্থী শেখ তন্ময়ের সঙ্গে তার বাবা শেখ হেলালউদ্দীন উপস্থিত ছিলেন। এর আগে তারা দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত একটি সমাবেশ করে।

বাগেরহাট-১ আসনের প্রার্থী শেখ হেলালউদ্দীন সমাবেশে দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, এবারের নির্বাচনে আমরা বাবা ও ছেলে পাশাপাশি দুটি আসন থেকে প্রার্থী হয়েছি। আমার ছেলে শেখ তন্ময়কে বাগেরহাট সদর আসনে আপনাদের হাতে তুলে দিয়ে গেলাম। তাকে বিজয়ী করার দায়িত্ব আপনাদের। এই এলাকায় বর্তমান সরকারের আমলে ব্যাপক উন্নয়ন হয়েছে। তাই এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের নতুন মুখ শেখ পরিবারের সদস্য তরুণ প্রার্থী শেখ তন্ময়কে বাগেরহাট সদর আসনে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এস এম কামাল হোসেন, খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি সাংসদ অ্যাডভোকেট মীর শওকাত আলী বাদশা, সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান টুকুসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।