ঢাকা সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬
৩৬ °সে

ভার্সেটাইল ব্যাপারটি আমার ভেতরে কাজ করে

ভার্সেটাইল ব্যাপারটি আমার ভেতরে কাজ করে

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। টিভি কিংবা অনলাইন মাধ্যমে তার কোনো নাটক প্রকাশ পেলেই হুমড়ি খেয়ে পড়েন দর্শকরা। করোনার কারণে বাসায় সময় পার করছেন তিনি। এরমধ্যেই বিভিন্ন প্রসঙ্গে কথা বললেন বিনোদন প্রতিদিনের সঙ্গে। সাক্ষাত্কার নিয়েছেন তাহমিদ আহমেদ শুভ্র

এখন নিশ্চয়ই বাসায় আছেন...

হ্যাঁ, এই সময়টাতে সবারই বাসায় থাকা উচিত। নিজে সতর্ক থাকা উচিত, অন্যদেরও সতর্ক করা উচিত।

সময় কীভাবে কাটছে আপনার?

স্ত্রী ও সন্তানকে সময় দিচ্ছি। প্রয়োজন ছাড়া বের হচ্ছি না। ইবাদত করছি, গেম খেলছি, টেলিভিশন দেখছি, নেটফ্লিক্স দেখছি। এভাবেই সময় কেটে যাচ্ছে।

পয়লা বৈশাখ এবং ঈদের কাজ তো অনেক আগেই শুরু হয়েছে। এখন পরিস্থিতি বিবেচনায় বন্ধ। পরিস্থিতি ঠিক হলে নিশ্চয়ই কাজে যাবেন। এবারের প্ল্যান কী ছিল?

কিছু কাজ হয়েছে। তবে এখন কাজ নিয়ে ভাবছি না। যদি সুস্থ থাকি এবং পরিস্থিতি ঠিক থাকে তাহলে তাহলে তো চলতেই থাকবে কাজ। দেখা গেল, সারাদিন কাজ করে রাতে বাসায় যেতে যেতে ২ থেকে ৩টায় বাজলো।

এই সময়টায় কোন ধরনের কাজগুলো বেশি করতে চাচ্ছেন?

গল্প প্রধান চরিত্রের কাজগুলো বেশি করে করতে চাই। এখনও তো করছি, আরও বাড়াবো এই আর কী। অভিনয়ের ক্ষুধাটার জ্বালা ওসব কাজেই বেশি মেটে। ভার্সেটাইল ব্যাপারটি আমার ভেতরে কাজ করে। সব ধরনের চরিত্রে অভিনয় করতে চাই। সব মানুষের ভালোবাসার একজন অভিনেতা হতে চাই।

সিনেমায় দর্শকরা আপনাকে কবে দেখতে পাবে?

আমি সিনেমা করতে চাই। শিগগিরই হয়তো দেখতে পাবেন। একটি সিনেমা করে আর করলাম না, তেমনটি করতে চাই না।

আপনার ভক্তদের উদ্দেশ্যে কিছু বলতে চান?

আমরা সতর্ক না হলে করোনা ভাইরাস মহামারি আকার নিতে পারে। করোনায় মৃত্যুর হার শুরুতে এক শতাংশ ছিল। এখন তা বেড়েছে। আগামীতে তা কোথায় গিয়ে দাঁড়াবে আমরা কেউই তা বলতে পারছি না। সবাইকে বলবো, একজন নাগরিক হিসেবে রাষ্ট্রের প্রতি আপনার অনেক দায়িত্ব আছে। নিজেরা বাসায় থাকুন, অন্যকেও উত্সাহিত করুন। সেটা না পারলে বাইরে বেরিয়ে অন্যেন ক্ষতি করবে না। আমরা বাঙালি জাতি খুব অল্প কিছু নিয়ে নিজেই ফাইট করতে পারি। এবারও পারবো সবাই চেষ্টা করলে।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
০৬ এপ্রিল, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন