ঢাকা সোমবার, ২২ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬
২৪ °সে

অন্যের মন্তব্যে বিব্রত নন আলিয়া

অন্যের মন্তব্যে বিব্রত নন আলিয়া

বিনোদন ডেস্ক

আলিয়া ভাট অভিনীত ‘কলঙ্ক’ চলচ্চিত্রের গান ‘ঘর মোরে পরদেশিয়া’ ইউটিউবে প্রকাশিত হয় কয়েকদিন আগে। এই গানের সঙ্গে কত্থক নাচ করেছেন আলিয়া। তার নাচ নিয়ে ইতিবাচক-নেতিবাচক মন্তব্য দুটোই দেখা গেছে। অনেকেই মন্তব্য করেছেন, এর চেয়ে ভালো নাচের জন্য আরো প্রস্তুতি দরকার ছিল। কিন্তু সে মন্তব্যে কিছুই আসে যায় না আলিয়ার! এমন মন্তব্যে বিব্রতও নন তিনি।

মাধুরী দীক্ষিত কত্থক নাচে পটিয়সী। সেখানে পর্দায় বা বাস্তবে টেক্কা দেওয়া কার্যত অসম্ভব। কেবলমাত্র ব্যতিক্রম ঐশ্বরিয়া রাই বচ্চন। দেবদাসের ডোলা রে গানে জোর টেক্কা দিয়েছেন তিনি মাধুরীকে। কিন্তু ঘর মোরে গানে ব্যাপারটা ঠিক তেমন নয়। গানে আলিয়াকে নাচতে দেখা যাচ্ছে এবং পাশে দাঁড়িয়ে তার নাচ দেখে মুগ্ধ হতে দেখা যাচ্ছে মাধুরীকে। অভিনেত্রী দিয়া মির্জা টুইটারে আলিয়াকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন এমন একজন গুণী মানুষের সামনে নাচলেন কীভাবে আলিয়া? প্রশ্নের উত্তরে আলিয়া বলেছেন ‘জিজ্ঞেস করো না।’

কলঙ্কে মাধুরী দীক্ষিতের চরিত্রটা শ্রীদেবীকে ভেবে তৈরি হয়েছিল। কিন্তু গতবছর তার অকাল মৃত্যুতে মাধুরীকে ওই চরিত্রে কাস্ট করার সিদ্ধান্ত নেন পরিচালক। ১৯৪০-এর প্রেক্ষাপটে তৈরি কলঙ্কে বরুণ ধাওয়ান, সোনাক্ষী সিনহা, আদিত্য রায় কাপুর, সঞ্জয় দত্ত প্রমুখ অভিনয় করেছেন। অভিষেক বর্মা পরিচালিত ও করণ জোহর প্রযোজিত কলঙ্ক মুক্তি পাবে আগামী ১৭ এপ্রিল।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ এপ্রিল, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন