ঢাকা বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬
২৬ °সে

অনেকদিন পর পর্দায় একসাথে তাঁরা...

অনেকদিন পর পর্দায় একসাথে তাঁরা...

বিনোদন ডেস্ক

বলিউডে এই সময়ের আলোচিত তারকা দম্পতি রণবীর সিং ও দীপিকা পাডুকোন। পর্দায় বা পর্দার বাইরে দুই ক্ষেত্রেই তাঁদের কেমিস্ট্রি দেখার মতো। কিন্তু বিবাহিত জীবনের আসল সত্যিটা কী? ভিডিও শেয়ার করে নিজেই তা সকলের সামনে আনলেন রণবীর সিং।

ভিডিওটিতে দেখা যাচ্ছে ব্যাট দিয়ে স্বামী রণবীরকে প্রচণ্ড পেটাচ্ছেন দীপিকা। তার ক্যাপশনে নায়ক লেখেন, ‘স্টোরি অব মাই লাইফ। রিয়েল অ্যান্ড রিল।’

তবে দীপবীর ফ্যানদের জন্য সুখবর, ফের এই পছন্দের জুটিকে দেখা যাবে বড়পর্দায়। বিয়ের আগে তাঁদের একসঙ্গে শেষ কাজ ছিল ‘পদ্মাবত’। যদিও সঞ্জয় লীলা বনশালির সেই ছবিতে দু’জনকে নায়ক-নায়িকার ভূমিকায় দেখা যায়নি। শেষ তাঁরা বড়পর্দায় জুটি বেঁধেছিলেন বাজিরাও মস্তানিতে। বিয়ের পর বেশ কয়েকটি ছবিতে দীপিকাকে ছাড়াই ছক্কা হাঁকিয়েছেন রণবীর। সারা আলী খানের সঙ্গে ‘সিম্বা’, আলিয়া ভাটের সঙ্গে ‘গলি বয়’ করেছেন তিনি। অন্যদিকে দীপিকাও সদ্যই ‘ছপক’-এর শুটিং শেষ করেছেন। এবার দু’জনই জোর কদমে মাঠে নেমে পড়েছেন কপিল দেবের বায়োপিক ‘৮৩’ নিয়ে। এই ছবিতে কপিলের স্ত্রীর ভূমিকায় দেখা যাবে দীপিকাকে। কিংবদন্তী ক্রিকেটার কপিল দেবের বায়োপিকের শুটিং শুরুর আগে তাই ব্যাট নিয়ে প্র্যাকটিসে নেমে পড়েন এই দম্পতি। সঙ্গে খুনসুটি, মজাও চলে জোর কদমে।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
০৯ এপ্রিল, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন