ঢাকা বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬
৩১ °সে


নতুন ঠিকানা পেল সিসিমপুর

নতুন ঠিকানা পেল সিসিমপুর

ছোটদের জনপ্রিয় অনুষ্ঠান সিসিমপুর। অন্যদিকে অল্প সময়ে ছোট্ট বন্ধুদের মনে জায়গা করে নিয়েছে দুরন্ত টেলিভিশন। ছোটদের প্রিয় এই দুটি মাধ্যম এবার একসঙ্গে যুক্ত হয়েছে। অর্থাত্ সিসিমপুর দেখা যাবে দুরন্ত টেলিভিশনের পর্দায়। আগামী ১৪ জুলাই থেকে সপ্তাহের প্রতিদিন তিনবার করে সিসিমপুর দেখানো হবে দুরন্ত টিভিতে। সময়গুলো হচ্ছে সকাল সাড়ে ৮টা, দুপুর সাড়ে ১২টা ও বিকেলে সাড়ে ৫টা। রাজধানীতে আয়োজিত এক অনুষ্ঠানে এ তথ্য জানান সিসিমপুরের নির্বাহী পরিচালক মোহাম্মদ শাহ আলম।

শাহ আলম জানান, নতুন করে দুরন্ত যুক্ত হওয়ায় সর্বমোট ৩টি টেলিভিশনে দেখা যাবে সিসিমপুর। বাকি দুটি টেলিভিশন হচ্ছে বাংলাদেশ টেলিভিশন ও আরটিভি।

শিশুদের শেখাকে আনন্দদায়ক ও উপভোগ্য করার লক্ষ্য নিয়ে সিসিমপুর নামে যে টেলিভিশন অনুষ্ঠানটির যাত্রা শুরু হয়েছিল ২০০৫ সালে চলতি বছরই তা পা দিয়েছে ১৫তম বছরে। ২০২০ সালে পথচলার দেড়যুগ পূর্ণ করবে প্রতিষ্ঠানটি। এ উপলক্ষে বছরব্যাপী নানা আয়োজন থাকছে সিসিমপুরে। তারই অংশ হিসেবে গণমাধ্যমের মুখোমুখি হন সিসিমপুরের নির্বাহী পরিচালক মোহাম্মদ শাহ আলম।

মোহাম্মদ শাহ আলম বলেন, ‘সিসিমপ্রর এমন একটি অনুষ্ঠান, যা শিশুদের আত্মবিকাশে সবচেয়ে বড় ভূমিকা রাখে। সবচেয়ে আনন্দের বিষয় হলো এখন সিসিমপুর আসছে দুরন্ত টিভিসহ ৩টি চ্যানেলে। যেন সিসিমপুর অবশেষে তার বাড়ি ফিরে এসেছে।’

মোহাম্মদ শাহ আলম জানান, ইকরি, হালুম, শিকু, টুকটুকির মতো আগামীতে জুলিয়া নামে নতুন একটি চরিত্র যুক্ত হবে সিসিমপুরের বহরে। তিনি আশা প্রকাশ করেন শিশুদের স্বপ্নপূরণের যাত্রায় সিসিমপুর সবাইকে পাশে পাবে।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৭ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন