বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বিহাইন্ড দ্য পাপ্পি

আপডেট : ১৬ আগস্ট ২০১৯, ১৯:১৯

আজ

চ্যানেল:

এনটিভি

সময় :সন্ধ্যা ৬টা ২০ মিনিট

 

আজ সন্ধ্যা ৬টা ২০ মিনিটে এনটিভিতে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘বিহাইন্ড দ্য পাপ্পি’।

বিহাইন্ড দ্য পাপ্পির শিল্পীদের নিয়ে ২০১১ সালে নির্মাণ করা হয়েছিল ৭ পর্বের ধারাবাহিক নাটক বিহাইন্ড দ্য সিন। সেই সময় নাটকটি বেশ আলোচিত হয়। মাঝে এই ধারাবাহিকের কয়েকটি চরিত্র নিয়ে আলাদাভাবে বিহাইন্ড দ্য ট্র্যাপ, ফাঁদ ও বগার গল্প এবং মানিব্যাগ নামে ৩টি নাটক তৈরি হয়। এবারের নাটকটিকে বিহাইন্ড দ্য সিন ধারাবাহিকটির সিক্যুয়েল বলা হচ্ছে।

পিন্টু একজন ছিঁচকে প্রকৃতির চোর। মিন্টু পিন্টুর একজন বন্ধু-বড় ভাই। সহজ-সরল প্রকৃতির মানুষ সে, কিন্তু পিন্টুর মতো স্বভাবসুলভ লোভ তার ভেতরেও আছে। গল্পে পিন্টু-মিন্টু এক ধনী পরিবারের পোষা কুকুর পাপ্পির সন্ধান পায়। যার গলায় আছে লক্ষ টাকার লকেট। লোভে ওদের চোখ চকচক করে ওঠে। কিডন্যাপ করে পাপ্পিকে। পাপ্পির মালিক দম্পতি জেসি ও আনোয়ারের মধ্যে কুকুর চুরি যাওয়া নিয়ে উন্মোচন হয় নতুন রহস্য। ঘটনাচক্রে পাপ্পি হাতছাড়া হয়ে যায় পিন্টু-মিন্টুর কাছ থেকে। হিরার লোভে পাপ্পির পেছনে ছুটতে গিয়ে মজার সব ঘটনার মধ্য দিয়ে চলতে থাকে মিন্টু-পিন্টুর এই উদ্ভট যাত্রা।

যৌথভাবে নাটকটির চিত্রনাট্য লিখেছেন তাসনীমুল তাজ, আল আমীন হাসান ও রেদওয়ান রনি। এতে মোশাররফ করিম ছাড়া আরো অভিনয় করেছেন ফারুক, সুমন পাটোয়ারী, মুকিত জাকারিয়া, অপর্ণা ঘোষ, মৌসুমী হামিদ, জুঁই করিম প্রমুখ।