ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬
২৮ °সে


নিউইয়র্কের ফ্যাশন উইকে বাংলাদেশের দুই মডেল

নিউইয়র্কের ফ্যাশন উইকে বাংলাদেশের দুই মডেল

আন্তর্জাতিক ফ্যাশন জগতের মর্যাদাপূর্ণ ইভেন্ট নিউইয়র্ক ফ্যাশন উইক শুরু হয়েছে। নিউইয়র্কের ম্যানহাটনের বিভিন্ন ভেন্যুতে সাড়ম্বড়ে চলছে এই আয়োজন। বিশ্বের বিভিন্ন দেশের সেলিব্রিটিদের পদচারণায় এখন মুখর নিউইয়র্ক। আর যে কোনো দেশের মডেলদের আরাধ্য মঞ্চ হলো নিউইয়র্ক ফ্যাশন উইকের এই আসরের স্টেজ।

গত রোববার (৮ সেপ্টেম্বর) নিউইয়র্কের ফ্যাশন উইকে রানওয়েতে হেঁটেছেন বাংলাদেশের জনপ্রিয় মডেল মোজেজা আশরাফ মোনালিসা ও ফারহান চৌধুরী। শোতে বাঙালি নারী-পূরুষের প্রধানতম পোশাক শাড়ি, সালওয়ার কামিজ ও পাঞ্জাবিকে বিশ্বের খ্যাতিমান ডিজাইনার, কোরিওগ্রাফার ও মডেলদের সামনে উপস্থাপন করা হয়। ফ্যাশন শোতে বাঙালি এসব পোশাক পরে র্যাম্পে হাঁটেন বিদেশি মডেলরাও।

বাংলাদেশি ফ্যাশন হাউজ ‘সপ্তপর্ণা’র কর্ণধার পারভেজ চৌধুরীর ডিজাইন করা পোশাকে শো’র কোরিওগ্রাফার ছিলেন তাঁর ছেলে ফারহান চৌধুরী।

সপ্তপর্ণার ডিজাইন করা পোশাক নিয়ে মডেল মোনালিসা ও ফারহান এবার নিয়ে টানা দ্বিতীয়বার নিউইয়র্ক ফ্যাশন উইকের শোকেসে অংশ নিলেন।

ফ্যাশন শোতে অংশ নিয়ে উচ্ছ্বসিত

মোনালিসা। তিনি বলেন, ‘বাঙালি নারীর অহংকার ও ঐতিহ্যের পোশাক শাড়িকে বিশ্ব পরিমন্ডলে তুলে ধরতে পেরে আমি আনন্দিত। ফ্যাশন উইকের সার্বিক পরিবেশ আমাকে মুগ্ধ করেছে। একই সাথে নিজের দেশের প্রতিনিধিত্ব করছি বলে আনন্দের মাত্রাও অনেকখানি বেশি। ’

উল্লেখ্য, মোনালিসা বাংলাদেশের শীর্ষ মডেল হিসেবে একাধিক ব্রান্ডের অ্যাম্বাসেডর হিসেবে কাজ করেছেন। টিভি নাটকেও তার জনপ্রিয়তা ঈর্ষনীয় পর্যায়ে।

মডেল ফারহান চৌধুরী বলেন, ‘আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশকে উপস্থাপন করতে পেরে নিজেকে খুব সৌভাগ্যবান মনে হচ্ছে। আমার মায়ের ডিজাইন করা শাড়ি।’

উল্লেখ্য, আন্তর্জাতিক ফ্যাশনের বর্ষপঞ্জিতে প্রতিবছর ফেব্রুয়ারি ও সেপ্টেম্বর মাসে যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহরে আয়োজন করা হয় এই বর্ণিল ফ্যাশন উইক।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৭ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন