ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬
২৯ °সে


জাইরার ফিল্মে ফেরা নিয়ে সমালোচনার ঝড়!

জাইরার ফিল্মে ফেরা নিয়ে সমালোচনার ঝড়!

পাঁচ বছরের অভিনয় ক্যারিয়ারের পাঠ চুকিয়ে সমপ্রতি অভিনয় ছেড়ে দিয়েছেন জাইরা! ঈমান নষ্ট হয়ে যাচ্ছে এমন যুক্তি দিয়ে অভিনয় ছাড়ার ঘোষণা দেন ১৮ বছর বছরের মুসলিম এই অভিনেত্রী। তার এই ঘোষণার পরে নানা রকম আলোচনা সমালোচনা হয়েছে তাকে নিয়ে।

বলিউড সুপারস্টার আমির খানের ‘দঙ্গল’ সিনেমায় অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন জাইরা ওয়াসিম। এই সিনেমায় আমিরের মেয়ের চরিত্রে দেখা গিয়েছিল তাকে। সিনেমাটি তাকে আমিরের মেয়ে হিসেবে আলাদা পরিচিতিও এনে দিয়েছিল। এরপর সালমান খানের উপস্থাপনায় জনপ্রিয় অনুষ্ঠান ‘বিগ বস’- এ অংশ নিতে প্রায় ১.২ কোটি রুপির প্রস্তাব দেয়া হয় তাকে। সেটিও ফিরিয়ে দেন তিনি। কিন্তু হঠাত্ করে তার আপকামিং নতুন সিনেমা নিয়ে ফেসবুকে পোস্ট করে বিতকের্র জন্ম দিলেন জাইরা। তিনি সর্বশেষ ‘স্কাই ইজ পিঙ্ক’ ছবিতে অভিনয় করেছেন। ছবিতে রয়েছে প্রিয়াঙ্কা চোপড়াও। এই ছবিটি আগামী ১৩ সে্বেম্বর টরোন্টো চলচ্চিত্র উত্সবে মুক্তি পাবে।

সমপ্রতি এই সিনেমা নিয়ে একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন প্রিয়াঙ্কা। সেই ছবিতে প্রিয়াঙ্কার সঙ্গে দেখা যাচ্ছে জাইরাকেও। সঙ্গে রয়েছেন ফারহান আখতার ও রোহিক সরাফ। ছবির ক্যাপশনে প্রিয়াঙ্কা লেখেন, ‘সবার সঙ্গে ছবি দেখার জন্য আর অপেক্ষা করে থাকতে পারছি না।’

এদিকে জাইরা একদিকে সিনেমায় কাজ করলে তার ঈমান নষ্ট হয়ে যাচ্ছে। এমন ঘোষণা দেবার পর আবারও ছবির প্রচারণা ও নতুন ছবির ব্যাপারে আগ্রহী হবার কারনে অনেকেই তার আগের আচরণের জন্য সমালোচনা করেছেন।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৭ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন