শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ঢাকায় আসছেন নার্গিস ফাখরিসহ একঝাঁক তারকা

আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৫৫

কনসার্টে অংশ নিতে আজ ঢাকায় আসছেন বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি। গানবাংলা টেলিভিশন এই তথ্য নিশ্চিত করেছে।

বিশ্ব শান্তি দিবস উপলক্ষে আগামীকাল রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে কনসার্ট আয়োজন করেছে গানবাংলা টেলিভিশন। ‘মিউজিক ফর পিস’ শীর্ষক এই কনসার্টে শুভেচ্ছাদূত হয়ে উপস্থিত থাকবেন বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি।

গানবাংলা থেকে বলা হয়েছে, প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপস আর চেয়ারম্যান ফারজানা মুন্নীর আমন্ত্রণে মিউজিক ফর পিস কনসার্টে অংশ নিতে ঢাকায় আসছেন নার্গিস ফাখরি।

আয়োজনটি সম্পর্কে গানবাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক ও সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপস বলেন, ‘বিশ্বময় গানে গানে শান্তির বার্তা পৌঁছে দেওয়ার লক্ষ্যে মিউজিক ফর পিস অর্থাত্ শান্তির জন্য সংগীত—শ্লোগান নিয়ে গানবাংলা টিভির আন্তর্জাতিক সংগীত আয়োজন উইন্ড অব চেঞ্জ এরইমধ্যে বিশ্বব্যাপী সমাদৃত হয়েছে। তারই ধারাবাহিকতায় সুরে সুরে শান্তির বার্তা পৌঁছে দিতে বিশ্ব শান্তি দিবসে এ বিশেষ কনসার্টের আয়োজন করা হচ্ছে। কনসার্টে অংশ নিতে এসে নার্গিস ফাখরি ঢাকায় গুরুত্বপূর্ণ একটি ঘোষণা দেবেন।

তার সঙ্গে আসবেন ভারতের জনপ্রিয় উপস্থাপক শিনা চৌহান। তিনি গান বাংলার কনসার্টটি উপস্থাপনা করবেন।’ এদিকে মিউজিক ফর পিস কনসার্টে গান গাইবে উপমহাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী কৈলাস খের, অদিতি সিং শর্মা ও কৌশিক হোসেন তাপস অ্যান্ড ফ্রেন্ডস। এ আয়োজনে বাদ্যযন্ত্র নিয়ে পারফর্ম করবেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বাদ্যযন্ত্রশিল্পী অ্যামাডিয়াস, শিভামনি, সঞ্জয় দাস, আরশাদ খান প্রমুখ।