ঢাকা মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬
১৮ °সে


দীর্ঘদিন পর আলম খানের সুরে নতুন গান

দীর্ঘদিন পর আলম খানের সুরে নতুন গান

বিনোদন রিপোর্ট

এদেশের প্লে ব্যাকের ইতিহাসে রেকর্ড সংখ্যক সফল রোমান্টিক গানের স্রষ্টা আলম খান। দীর্ঘদিন শারীরিক অসুস্থতা ও বিশ্রামেই ছিলেন নিজের মতো করে। বিশেষ করে ছোট ভাই এদেশের পপগুরু আজম খানের প্রয়াণের পর থেকে যেন আরো খানিকটা নীরব হয়ে যান তিনি। তবে শ্রোতাদের জন্য দারুণ খবর হলো আলম খানের সুরে নতুন একটি ছবির প্লে-ব্যাক তৈরি হচ্ছে। ছবির নাম ‘সত্য বচন’। পরিচালনা এফ আই মানিক। মুন্সী ওয়াদুদ এর কথায় আলম খানের সুরে গানটি গেয়েছেন কণ্ঠশিল্পী সাব্বির।

তবে এই গানটি কণ্ঠশিল্পী সাব্বিরের জন্য অন্যরকম পাওয়া হয়ে থাকবে কারণ আলম খান তাকে এই গানটির মিউজিক অ্যারেঞ্জমেন্ট করার সুযোগ দিয়েছেন।

এ প্রসঙ্গে সাব্বির বলেন, ‘আমার ক্যারিয়ারের জন্য এটি একটি মাইলফলক কারণ এদেশের সঙ্গীতের মহীরুহরা আলম স্যারের সাথে কাজ করেছেন। সেখানে আমি তার একটি গানের কম্পোজিশন করার সুযোগ পাচ্ছি বিশেষ কওে তার কাছে থেকে সুরটা বাঁধতে পারবো এটাই বেশি আমাকে আপ্লুত করেছে।’

উল্লেখ্য, আলম খানের বড় ছেলে আরমান খান এদেশের প্রখ্যাত সঙ্গীত পরিচালক হিসেবে একাধিক জনপ্রিয় গান উপহার দিয়েছেন। তবে দীর্ঘদিন ধরে আরমান খান কর্পোরেট ক্যারিয়ারে ব্যস্ত হওয়ায় গান থেকে স্বেচ্ছা অবসরে তিনি এখন। আলম খানের সুরে ও সাব্বিরের সঙ্গীতে এই চলচ্চিত্রে অভিনয় করবেন ডিপজল ও মৌসুমী।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১০ ডিসেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন