ঢাকা সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬
৩৫ °সে

ভালোবাসার গল্পে সারা

ভালোবাসার গল্পে সারা

রে জা উ ল ক রি ম খো ক ন

সাইফ আলি খান ২০০৯ সালে যখন ‘লাভ আজকাল’ ছবিটি করেছিলেন তখন তার কন্যা সারা আলি খানের বয়স ছিল ১৩ বছর। এর মধ্যে ১১ বছর পেরিয়ে গেছে। সারা কৈশোর পেরিয়ে যৌবনে পা রেখেছেন। এখন তার বয়স ২৪ চলছে। বাবা মায়ের পথ ধরে সারাও বলিউডে পা রেখেছেন, অভিনেত্রী হিসেবে তার অভিষেক হয়েছে রূপালি পর্দায়। ইতিমধ্যে তার অভিনীত দুটি সিনেমা মুক্তি পেয়েছে। দুই ছবি বয়সী এই তারকা কন্যা বলিউডের নতুন প্রজন্মের আলোচিত অভিনেত্রী হিসেবে বিবেচিত হচ্ছেন।

সারার সৌভাগ্য যে, তার অভিনীত মুক্তিপ্রাপ্ত দুই ছবিতেই দর্শকদের হূদয়ে তোলপাড় সৃষ্টিতে সক্ষম হয়েছেন। দেখতে সুন্দরী তো বটেই, চমত্কার আকর্ষণীয় ফিগারের সারার স্বতঃস্ফূর্ত সাবলীল অভিনয় আর পর্দায় প্রাণবন্ত উপস্থিতি তাকে সমসাময়িক অন্য তরুণী অভিনেত্রীদের চেয়ে অনেকটাই এগিয়ে রেখেছে।

‘লাভ আজকাল’ ছবিতে সারার নায়ক কার্তিক আরিয়ান। বলিউডে নতুন প্রজন্মের সুদর্শন স্মার্ট এই অভিনেতার সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কের ব্যাপারটিকে সারা কোনোভাবেই আড়ালে রাখতে পারেননি। নতুন এ ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার আগেই কার্তিকের সঙ্গে সারার ঘনিষষ্ঠতা মিডিয়ায় তোলপাড় তুলেছিল। পরিচালক ইমতিয়াজ আলি তখনই তার নতুন এই লাভস্টোরি সিনেমার ঘোষণা দেন। ‘লাভ আজকাল’ ছবিতে দুই জোড়া প্রেমিক-প্রেমিকার ভালোবাসার গল্প তুলে ধরা হয়েছে দুই ভিন্ন সময় ও পটভূমির প্রেক্ষাপটে। সময় প্রেক্ষাপট পটভূমি ও পাত্র-পাত্রীর ভিন্নতা হলেও খাঁটি প্রেম সব সময়ই আলাদা সুরভী ছড়ায়, উজ্জ্বলতা নিয়ে ধরা দেয়—তেমন বক্তব্য তুলে ধরা হয়েছে নতুন এ রোমান্টিক ছবিতে।

‘লাভ আজকাল’ ছবিতে সারা অভিনীত চরিত্রের নাম জো। স্মার্ট কেয়ার ফ্রি টাইপের এ যুগের এক প্রাণোচ্ছল তরুণী। এ চরিত্রে অভিনয় করতে গিয়ে সারা আলি খান নিজেকে উজাড় করে দিয়েছেন। মন খুলে অভিনয় করেছেন। তার আগের দুই ছবি ‘কেদার নাথ’ এবং ‘সিম্বা’ ভিন্ন মেজাজের ছবি হলেও সারাকে রোমান্টিক ইমেজেই দর্শক দেখেছেন। তবে এবার ‘লাভ আজকাল’ ছবিতে এই সময়ের তারুণ্যের প্রতিনিধিত্ব করতে দেখা যাবে তাকে। বাবার অভিনীত ১১ বছর আগের ছবিটির হুবহু নতুন সংস্করণ নয়, বরং সম্পূর্ণ নতুন আরেকটি ভালোবাসার ছবি হিসেবে বিবেচনা করে অভিনয় করেছেন সারা আলি খান। এ ছবিতে নায়ক কার্তিক আরিয়ানের সঙ্গে তার রসায়ন দর্শক বেশ উপভোগ করবে। যেহেতু তাদের অফ স্ক্রিন রোমান্স নিয়ে অনেক কথা ছড়িয়েছে সাধারণ মানুষের মধ্যে, নতুন প্রেমিক-প্রেমিকা হিসেবেও সবার বিশেষ মনোযোগ আকর্ষণ করেছেন। যে কারণে ভ্যালেন্টাইন ডে’র প্রাক্কালে তাদের ‘লাভ আজকাল’ ছবিটি বক্স অফিসে ব্লকবাস্টার হিট হবে বলে আগাম ধারণা করছেন কেউ কেউ।

কার্তিক আরিয়ান এর আগে ‘লুকাচুপি’ এবং ‘পতি পত্নী আউর ওহ’র মতো দুটি চমত্কার রোমান্টিক হিট ছবি উপহার দিতে সক্ষম হয়েছেন। এবার তার ‘লাভ আজকাল’ নতুন সময়ের নতুন প্রেমের গল্প নিয়ে আসছে দর্শকদের সামনে।

সারা আলি খান এর মধ্যেই বলিউডে নিজের জন্য আলাদা জায়গা করে নিয়েছেন। স্রেফ একজন তারকা পরিবারের কন্যা হিসেবে নয়, নিজের যোগ্যতায় এগিয়ে চলেছেন। এ বছরেই তাকে আরো দেখা যাবে ‘কুলি নাম্বার ওয়ান’ ছবিতে নতুন প্রজন্মের হিট নায়ক বরুণ ধাওয়ানের বিপরীতে। ওদিকে অক্ষয় কুমারের বিপরীতে একটি নতুন সিনেমায় কাজ শুরু করতে যাচ্ছেন সারা। বলিউডের রাজকন্যা হিসেবে তার প্রতি সবার আলাদা নজর রয়েছে। হতে পারে—‘লাভ আজকাল’ সারাকে আরো অনেকটা এগিয়ে দেবে।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
৩০ মার্চ, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন