ঢাকা শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬
১৮ °সে

হেলপারের হাতে বাস, উঠিয়ে দিল চায়ের দোকানে

হেলপারের হাতে বাস, উঠিয়ে দিল চায়ের দোকানে
বরিশাল : গতকাল নগরীর নতুনবাজার বাস টার্মিনাল এলাকার একটি দোকানে বাস তুলে দেয় চালকের সহকারী —ইত্তেফাক

বরিশাল নগরীর নতুনবাজার বাস টার্মিনাল এলাকায় বানারীপাড়াগামী আল মক্কা নামের একটি বাস রাস্তা থেকে চায়ের দোকানে উঠিয়ে দিয়েছে চালকের সহকারী (হেলপার)। এতে ভাগ্যক্রমে বড়ো ধরনের কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটলেও দোকানি গুরুতর আহত হয়েছেন। চায়ের কেটলির গরম পানিতে ঝলসে গেছে তার শরীরের কিছু অংশ। এ সময় বিক্ষুব্ধ জনতা দুর্ঘটনাকবলিত বাসটির সামনের গ্লাস ভাঙচুর করে। পালিয়ে গেছে বাসের হেলপার। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার দুপুরে।

প্রত্যক্ষদর্শী নতুন বাজারের ব্যবসায়ীরা জানান, আল মক্কা বাসটি নতুনবাজার বাস টার্মিনাল থেকে বের হচ্ছিল। এ সময় বাসটি চালাচ্ছিল চালকের সহকারী (হেলপার)। দ্রুতগতিতে টার্মিনাল ভবন থেকে বের হওয়ার সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি সামনে থাকা চন্দ্রদ্বীপ টি-স্টোরে উঠিয়ে দেয়।

কোতয়ালী মডেল থানার এসআই আরাফাত রহমান হাসান বলেন, ঘটনার পর পরই বাসটি আটক করা হয়। কিন্তু আহত ব্যক্তি এই ঘটনায় কোনো মামলা করতে অপারগতা প্রকাশ করেছেন। তাই বাসটি বরিশাল জেলা বাসমালিক গ্রুপের জিম্মায় দেওয়া হয়েছে। তাছাড়া আহত ব্যক্তিকে বাসমালিকের পক্ষ থেকে চিকিত্সা খরচ দেওয়ার জন্য বলা হয়েছে।

এদিকে অভিযোগ পাওয়া গেছে, দুর্ঘটনার পরে বরিশাল জেলা বাসমালিক গ্রুপের যুগ্ম সাধারণ সম্পাদক কিশোর কুমার দে ঘটনাস্থলে এসে আহত এবং প্রতিবাদকারীদের হুমকি-ধমকি দেন। এর ফলে দুর্ঘটনার ব্যাপারে কেউ থানায় অভিযোগ দিতে সাহস পায়নি। তবে যে আহত হয়েছে তাকে ক্ষতিপূরণ দেওয়ার আশ্বাস দিয়েছেন মালিক সমিতির ঐ নেতা।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৩ ডিসেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন