ঢাকা শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬
২১ °সে

মা-ছেলেসহ একই পরিবারের তিন জন নিহত

সড়ক দুর্ঘটনায় আরো ১০ জনের মৃত্যু
মা-ছেলেসহ একই পরিবারের তিন জন নিহত

আমতলীতে মা-ছেলেসহ একই পরিবারের তিন জন নিহত হয়েছেন। এছাড়া বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় আরো ১০ জনের মৃত্যু হয়েছে। গত শুক্রবার ও গতকাল শনিবার এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবর—

আমতলী (বরগুনা) : আমতলীতে বাসের ধাক্কায় মা-ছেলেসহ তিন জন নিহত এবং ১০ জন আহত হয়েছেন। নিহতরা হলেন নূপুর (২৫) ও নূপুরের ছেলে নিশাত (১০) এবং নূপুরের বড়ো বোনের মেয়ে লামিয়া (১৪)। লামিয়া দক্ষিণ কাঠালিয়া তাজেম আলী মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী। গতকাল একে সরকারি হাইস্কুল চৌরাস্তায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসকে ধাক্কা দিয়ে রাস্তার পাশে থাকা যাত্রী বোঝাই অটোরিকশা এবং পথচারীদের চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে।

দিরাই (সুনামগঞ্জ) : দিরাই-মদনপুর সড়কে পিকআপের চাপায় মোটরসাইকেল আরোহী দুই জনের মৃত্যু ও এক জন আহত হয়েছেন। গতকাল দিরাই পৌর সদরের সুজানগর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন করিমপুর ইউনিয়নের নাগেরগাঁও গ্রামের মৃত মিয়াধন উল্লার ছেলে আমেরিকা প্রবাসী মুমিন মিয়া (২৮) ও একই গ্রামের ধরণী দাসের ছেলে তারেশ দাস (৩০)।

ভালুকা (ময়মনসিংহ) : ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা পৌরসভার দিদার ইঞ্জিনিয়ারিংয়ে গতকাল রাস্তা পারপারের সময় শফিক মিস্ত্রি (৬০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শফিক ভালুকা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের।

মদন (নেত্রকোনা) : মদনে অটোরিকশার ধাক্কায় সুজনা আক্তার (৬৫) নামে এক নারী নিহত হয়েছেন। শুক্রবার ফতেপুর দেওয়ান বাড়ির পাশের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

ঝিকরগাছা (যশোর) : যশোর-বেনাপোল সড়কের হাজেরালী নামক স্থানে শুক্রবার মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে ফারুক হোসেন (৩৫) নামে এক জন নিহত হয়েছেন।

বরিশাল : বরিশালে শুক্রবার পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ দুই জন নিহত হয়েছেন। নিহতরা হলেন নগরীর শেরে বাংলা সড়কের বাসিন্দা রফিকুল ইসলামের পুত্র রাকান (৫) ও মেহেন্দিগঞ্জ উপজেলার কাজিরহাট থানার কাজিরবাদ গ্রামের মৃত জামাল খানের স্ত্রী শেফালী বেগম (৫০)।

কাহালু (বগুড়া) : কাহালুতে বাসচাপায় মোটরসাইকেল আরোহী আব্দুর রহমান ওরফে আবুল (৫২) নামে এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন।

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) : আড়াইহাজারে মোটরসাইকেল দুর্ঘটনায় মিতু আক্তার (১৮) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন। আট দিন মৃত্যুর সঙ্গে লড়াই করে গতকাল ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিত্সাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তজুমদ্দিন (ভোলা) : তজুমদ্দিনে ব্যাটারিচালিত অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ছয় যাত্রী আহত হয়েছেন।

চান্দিনা ও বুড়িচং (কুমিল্লা) : চান্দিনায় বাসচাপায় পারুল আক্তার (৩২) নামে এক নারী শ্রমিকের মৃত্যু হয়েছে।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২৮ ফেব্রুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন