ঢাকা শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬
৩৩ °সে

সড়কে ঝরল ১৯ প্রাণ

বগুড়ায় বাস-ট্রাক সংঘর্ষে চার জন নিহত
সড়কে ঝরল ১৯ প্রাণ

বগুড়ার শেরপুরে বাস-ট্রাক সংঘর্ষে চার জনসহ দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ১৯ জন নিহত হয়েছে। গোপালগঞ্জ ও কিশোরগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন জন করে নিহত হয়েছে। কুষ্টিয়া ও রাজশাহীর গোদাগাড়ীতে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছে দুই জন করে। প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবর :

শেরপুর (বগুড়া) :বগুড়ার শেরপুরে বাস-ট্রাক সংঘর্ষে চার জন নিহত ও কমপক্ষে ২০ জন আহত হয়েছে। গতকাল বুধবার দুপুর পৌনে ১২টায় মহাসড়কের ঘোগা বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বগুড়াগামী লবণবোঝাই ট্রাকের সঙ্গে সিরাজগঞ্জগামী লাব্বিক পরিবহন নামের একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লবণবোঝাই ট্রাক উলটে চার জন যাত্রী নিহত হয়। এছাড়া বাসের কমপক্ষে ২০ জন যাত্রী আহত হয়। হতাহতদের পরিচয় এখনো নিশ্চিত করতে পারেনি পুলিশ ও ফায়ার সার্ভিস।

গোপালগঞ্জ :গোপালগঞ্জে পৃথক দুর্ঘটনায় তিন যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার গভীর রাতে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার বিজয়পাশা ও কাশিয়ানী উপজেলার গেড়াখোলা নামক স্থানে তিনটি দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন সদর উপজেলার সুলতানশাহী গ্রামের গোলাম শেখের ছেলে হামীম শেখ (২৫), একই উপজেলার ডুমদিয়া গ্রামের হুমায়ূন গাজীর ছেলে লিটন গাজী (৩০) ও টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতী গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে হাবুির রহমান (৪০)।

কিশোরগঞ্জ :পৃথক সড়ক দুর্ঘটনায় কিশোরগঞ্জে তিন জন নিহত হয়েছেন। গতকাল সকালে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক সড়কের কুলিয়ারচর উপজেলার আগরপুর নামক স্থানে একটি মাইক্রোবাসের ধাক্কায় সাইকেল আরোহী আব্দুল কাদির (৫৫) ঘটনাস্থলেই মারা যান।

কুষ্টিয়া :কুষ্টিয়ায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত ও অন্তত ১০ জন আহত হয়েছেন। বুধবার সকাল সাড়ে ৭টার দিকে কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের তালবাড়িয়া পুলিশ ক্যাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন মাগুরা সদর উপজেলার দোয়ালী গ্রামের ওবাইদুর রহমানের ছেলে ট্রাকচালক নাবিল হোসেন ( ৩৮) ও ট্রাকের হেলপার ইব্রাহিম (৩০)।

গোদাগাড়ী (রাজশাহী) :গোদাগাড়ীতে বাস ও ট্রাকে মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ১৫ জন। গতকাল ভোর ৬টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের বিজয়নগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ত্রিশাল (ময়মনসিংহ) :ময়মনসিংহের ত্রিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় এক জন নিহত ও ১২ জন আহত হয়েছেন। ত্রিশাল ফায়ার সার্ভিস জানায়, গতকাল সকাল ৬টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল পৌরসভার সাইফুল কমিশনারের বাড়ির মোড়ে ময়মনসিংহগামী একটি মিনি ট্রাক পেছন দিক থেকে একটি বাসকে ধাক্কা দিলে ঘটনাস্থলে আ. জলিল (৩০) নামে এক ব্যক্তি নিহত এবং সাত জন আহত হন।

ভূঞাপুর (টাঙ্গাইল) :বঙ্গবন্ধু সেতুতে কাভার্ড ভ্যান ও মোটরসাইকেলের সংঘর্ষে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। গতকাল বেলা ১১টার দিকে বঙ্গবন্ধু পূর্ব সেতুর ভায়াডাক্ট অংশে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মোটরসাইকেলে থাকা আরেকজন গুরুতর আহত হয়েছেন। তবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

নেত্রকোনা :জেলার কেন্দুয়া উপজেলার গুগবাজার এলাকার শাপলা ব্রিকস ফিল্ড এলাকায় ইটভাটার মাটি টানার লরি চালাতে গিয়ে হূদয় মিয়া (১৬) নামে এক কিশোর নিহত হয়েছে। লরিটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে লরির নিচে পড়ে মারা যায় হূদয়। সে লরির হেলপার অপু মিয়ার ছোটো ভাই এবং কাশেম মিয়ার ছেলে।

কামারখন্দ (সিরাজগঞ্জ) :কামারখন্দে ট্রাকের চাপায় আসলাম (৩৩) নামে এক ভ্রাম্যমাণ দোকানদারের মৃত্যু হয়েছে। গতকাল বেলা ১১টায় সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক সড়কের উপজেলার ভদ্রঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আসলাম সদর উপজেলার চণ্ডীদাসগাতী গ্রামের মৃত মহররম আলীর ছেলে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

বান্দরবান :বান্দরবানে মালবোঝাই ট্রাক উলটে এক জন বিজিবি সদস্যের মৃত্যু হয়েছে। এ সময় আরো চার জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। গতকাল সকালে এ ঘটনা ঘটে। নিহতের নাম মো. আল-আমিন (৩৪)। তিনি বিজিবির বড়কল ৪৫ ব্যাটালিয়নের সৈনিক।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
০৩ এপ্রিল, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন