শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মুন্সীগঞ্জে বাসা থেকে ঝুলন্ত দুই লাশ উদ্ধার

আপডেট : ২৫ নভেম্বর ২০২০, ২২:১৮

মুন্সীগঞ্জ সদর ও সিরাজদিখান উপজেলার পৃথক স্থান থেকে দুই নারীসহ চার জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার দুপুরে সদরের বাগমামুদালীপাড়ার একটি ভাড়া বাসা থেকে দীপ্র মজুমদার (২৮) ও মিতু সরকার (২৬) নামে দুই জনের লাশ উদ্ধার করা হয়। দীপ্রর লাশ ফ্যানের সঙ্গে আর মিতুর লাশ জানালার গ্রিলের সঙ্গে ঝোলানো ছিল। দুই জনেই বিবাহিত। তাদের মধ্যে পরকীয়ার সম্পর্ক ছিল বলে জানা গেছে।

দীপ্র কুমিল্লা সদর দক্ষিণের মান্নান মজুমদারের ছেলে আর মিতু মুন্সীগঞ্জের ফুলতলার নমকান্দি গ্রামের বলরাম সরকারের মেয়ে। এদিকে সিরাজদিখানে বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে।

সদর থানার ওসি আনিচুর রহমান জানান, খবর পেয়ে বাগমামুদালীপাড়ার তিনতলা ভবনের নিচতলার ভাড়া বাসা থেকে মিতু ও দীপ্রর লাশ উদ্ধার করা হয়। বিস্তারিত খতিয়ে দেখার জন্য জন্য ঢাকা থেকে সিআইডির ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থলে এসেছে।

নিহত মিতুর মায়ের বরাত দিয়ে ওসি আরো জানান, মিতুর মা সকালে মিতুর ভাড়া বাসায় গিয়ে দীপ্রকে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পান। আর জানালার সঙ্গে গলায় কাপড় বাঁধা অবস্থায় মিতুর লাশ দেখতে পান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) সংবাদদাতা জানান, সিরাজদিখানে জমিসংক্রান্ত বিরোধের জেরে বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। অন্যদিকে একটি ডোবা থেকে এক নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

জানা যায়, গতকাল বুধবার সকাল ৯টায় উপজেলার চিত্রকোট ইউনিয়নের কালীপুর গ্রামে ৭০ বছর বয়সি ওহাব সরকার তার নিজ জমিতে গেলে ছেলের সঙ্গে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ছেলে লিয়াকত সরকারের (৪৫) লাঠির আঘাতে ঘটনাস্থলেই ওহাব সরকার মারা যান। চিত্রকোট ইউপি চেয়ারম্যান সামছুল হুদা বাবুল জানান, ছেলে লিয়াকতকে সম্পত্তি লিখে না দেওয়ার কারণে লিয়াকত তার বাবাকে পিটিয়ে হত্যা করেছে।

শেখরনগর তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো.আসাদুজ্জামান বলেন, পিটিয়ে হত্যা করেছে নাকি স্ট্রোক করেছে বিষয়টি এখনো নিশ্চিত হতে পারিনি। তবে জমিজমা নিয়ে দীর্ঘদিন যাবত্ বাবা-ছেলের বিরোধ ছিল। অন্যদিকে বুধবার সকাল সাড়ে ৯টায় উপজেলার লতব্দী বড় গোয়ালবাড়ী সংলগ্ন সড়কের পাশের একটি ডোবা থেকে এক নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। ডোবায় লাশ ভাসতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। ঐ নারীর বয়স আনুমানিক ২৫ বছর। লাশের গায়ে কালো সেলোয়ার কামিজ ও কানে দুল ছিল।

সিরাজদিখান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. এমদাদুল হক বলেন, ঐ নারীর গলা কাটা ছিল। লাশের পাশে ধারালো চাকু পাওয়া গেছে। দুটি লাশের ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।