ঢাকা রবিবার, ২৬ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬
২৬ °সে


স্বামী-স্ত্রী, দুই সহোদরসহ ১৩ জনের প্রাণহানি

সড়ক দুর্ঘটনায় মৃত্যুর মিছিল
স্বামী-স্ত্রী, দুই সহোদরসহ ১৩ জনের প্রাণহানি

দেশে সড়ক দুর্ঘটনায় প্রাণহানি যেন নৈমিত্তিক বিষয় হয়ে দাঁড়িয়েছে। প্রতিদিনই দেশের বিভিন্ন স্থান থেকে সড়কে মর্মান্তিকভাবে মৃত্যুর খবর মিলছে। গতকাল শনিবারও কয়েকটি জেলায় এ জাতীয় দুর্ঘটনায় অন্তত ১৪ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। ইত্তেফাকের প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবর:

ময়মনসিংহ প্রতিনিধি:ময়মনসিংহের আলালপুরে সড়ক দুর্ঘটনায় দুই সহোদর, স্বামী-স্ত্রীসহ ৪ জন নিহত এবং ২ জন আহত হয়েছে। কর্তব্যরত পুলিশের সাব-ইন্সপেক্টর আনোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, গতকাল শনিবার সকাল সোয়া ১১টার দিকে ময়মনসিংহ সদরের আলালপুর নামক স্থানে ময়মনসিংহগামী একটি সিএনজির সঙ্গে একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে ৩ জন পুরুষ ও ১ জন নারীর মৃত্যু হয়। নিহতরা হলেন—ফুলপুর উপজেলার বওলা ইউনিয়নের হাতিবান্দা গ্রামের মুরশেদ আলীর ২ ছেলে মোহাম্মদ ইউনুস (৫০) ও আব্দুল কদ্দুস (৪০), তারাকান্দা থানার রাইজান গ্রামের মুক্তিযোদ্ধা মোস্তাফির রহমান (৬৫) ও তার স্ত্রী রহিমা খাতুন। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।

কুষ্টিয়া প্রতিনিধি:কুষ্টিয়ায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। নিহতরা হলেন—মিরপুর উপজেলার মির্জানগর গ্রামের সাবলু মণ্ডল (৪৫) ও রানাখড়িয়া গ্রামের রমজান আলী (৬৫)। গতকাল শনিবার সকালে শহরতলীর বারখাদা-ত্রিমোহিনী ও মিরপুর উপজেলার রানাখড়িয়ায় এ দুর্ঘটনা দুটি ঘটে।

সেনবাগ (নোয়াখালী ) সংবাদদাতা: নোয়াখালীর সেনবাগ উপজেলার কুতুবেরহাট-লেমুয়া সড়কের কালার টেক নামক স্থানে শুক্রবার রাতে দ্রুত গতির একটি সিএনজি অটোরিকশার ধাক্কায় মো. ফয়সল হোসেন (৯) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। নিহত ফয়সল উপজেলার ইয়ারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্র ও কাবিলপুর ইউনিয়নের পূর্ব ইয়ারপুর বটতলা এলাকার মিস্ত্রি বাড়ির লোকমানের ছেলে।

মণিরামপুর (যশোর) সংবাদদাতা:মণিরামপুরে সড়ক দুর্ঘটনায় হাতেম আলী (৬৫) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। শনিবার ভোরে যশোর-সাতক্ষীরা সড়কের মোহনপুর বটতলায় এ দুর্ঘটনা ঘটে। তিনি উপজেলার কাশিপুর গ্রামের জামির গাজীর পুত্র। জানা যায়, ঘটনার দিন তিনি বাইসাইকেল চালিয়ে মেয়ের বাড়ি থেকে গ্রামের বাড়ি কাশিপুর ফিরছিলেন। মোহনপুর বটতলায় পৌঁছালে অজ্ঞাত একটি পরিবহন তাকে ধাক্কা দিয়ে চলে যায়। মণিরামপুর হাসপাতালে নেওয়ার পরে তার মৃত্যু হয়।

ফুলবাড়ি (দিনাজপুর) সংবাদদাতা:দিনাজপুরের ফুলবাড়ির পার্শ্ববর্তী বড়পুকুরিয়া তাপবিদ্যুত্ কেন্দ এলাকায় গতকাল শনিবার সকাল দশটায় ট্রাক্টরের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সামিউল ইসলাম (২৫) নামের মোটরসাইকেল চালকের ঘটনাস্থলেই মৃত্যু ঘটেছে। নিহত সামিউল ইসলাম জেলার নবাবগঞ্জ উপজেলার ভালকা জয়পুর গ্রামের মৃত সামদুল ইসলামের ছেলে এবং বড়পুকুরিয়া কয়লাখনির একজন শ্রমিক ছিলেন।

চন্দনাইশ(চট্টগ্রাম)সংবাদদাতা:চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চন্দনাইশ উপজেলার দোহাজারী পেট্রোল পাম্পের সামনে গতকাল শনিবার ভোর ৫টার সময় মালবাহী ট্রাক (চট্ট মেট্রো-ট- ১১-৩৩৪৪) এর চাকায় পিষ্ট হয়ে সোলেমান (৬০) নামের এক হেলপারের মৃত্যু হয়েছে। নিহত সোলেমান বি.বাড়িয়ার মৃত গনি মিয়ার ছেলে বলে জানা গেছে।

চট্টগ্রাম অফিস:জেলার দোহাজারী এলাকায় গাড়িচাপায় মো.সোলাইমান (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল শনিবার এই ঘটনা ঘটে। চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ি জানায়, চালভর্তি একটি ট্রাক ঘুরানোর সময় পাশের পিকআপ ভ্যানের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় পিকআপের নিচে চাপা পড়েন সোলাইমান।

ফুলবাড়ীয়া (ময়মনসিংহ) সংবাদদাতা:ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার শিবগঞ্জ-কেশরগঞ্জ সড়কের বৈলাজান নামকস্থানে অটোভ্যান রিকশাচাপায় তানহা (৩) নামের এক শিশু ঘটনাস্থলেই নিহত হয়েছে। শনিবার দুপুর ১২টায় এ সড়ক দুর্ঘটনার ঘটনা ঘটে। নিহত শিশু আইসক্রিম কেনার জন্য সড়কের পাশে এসেছিল বলে জানা গেছে।

বদরগঞ্জ (রংপুর) সংবাদদাতা:রংপুরের বদরগঞ্জে মাইক্রোবাস চাপায় হরেন চন্দ (৬৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে উপজেলার লোহানীপাড়া ইউপির নাগেরহাট-ফুলবাড়ি রোডের বৈষ্যপাড়া নামকস্থানে এ ঘটনা ঘটে। এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুপুরে কৃষক হরেন চন্দ গরুকে ঘাস খাওয়ানোর উদ্দেশে বাড়ি হতে বের হয়ে রাস্তা পারাপারের সময় একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে কৃষক হরেন চন্দ কে চাপা দিয়ে রাস্তার পাশে উল্টে যায়।

ওসমানীনগর (সিলেট) সংবাদদাতা:সিলেটের ওসমানীনগরে রাস্তা পারাপারের সময় বেপরোয়া গতির ট্রাকের ধাক্কায় কটু মিয়া (৬০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। শুক্রবার গভীর রাতে উপজেলার সিলেট-ঢাকা মহাসড়কের তাজপুরে ঘটনাটি ঘটে। নিহত কটু মিয়া উপজেলার তাজপুর ইউপির উদরকোনা পালপাড়া গ্রামের মৃত আব্বাস উল্যার ছেলে। এ ঘটনায় ট্রাকসহ চালক আব্দুর রাজ্জাককে আটক করেছে ওসমানীনগর থানা পুলিশ।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৬ মে, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন