ঢাকা বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬
২৬ °সে

ওসি মোয়াজ্জেম যে কোনো সময় গ্রেফতার :স্বরাষ্ট্রমন্ত্রী

ওসি মোয়াজ্জেম যে কোনো সময় গ্রেফতার :স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ফেনীর সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনের দেশত্যাগের সব পথ বন্ধ করে দেওয়া হয়েছে। যে কোনো সময় তিনি গ্রেফতার হবেন। গতকাল বুধবার দুপুরে পুরান ঢাকার বকশিবাজারে কারা কনভেনশন সেন্টারে আয়োজিত ‘কারা অধিদফতরের উদ্ভাবনী মেলা ও শোকেসিং-২০১৯’ অনুষ্ঠান উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ওসি মোয়াজ্জেম হোসেনকে ধরা যাচ্ছে না বিষয়টা ঠিক না। তার বাইরে যাওয়ার সব পথ বন্ধ করে দেওয়া হয়েছে। সে দেশেই আছে, আর যে কোনো মুহূর্তে তাকে গ্রেফতার করা হবে।

অপরদিকে ফেনীর সোনাগাজী সার্কেলের সহকারী পুলিশ সুপার শফিকুল আহমেদ ভুঁইয়া বলেন, যেহেতু ঘটনাটি সোনাগাজী থানা এলাকায় হয়েছে সুতরাং সোনাগাজী থানা পুলিশই আসামি মোয়াজ্জেমকে গ্রেফতার করবে।

পুলিশের এ কর্মকর্তা বলেন, ‘ওসি মোয়াজ্জেমকে ধরতে আমরা গত দুদিন থেকে রাজধানীতে অভিযান অব্যাহত রেখেছি। বুধবার তিন জায়গায় অভিযান চালানো হয়। কিন্তু তাকে কোথাও পাওয়া যায়নি।’ অপর এক প্রশ্নের জবাবে সহকারী পুলিশ সুপার বলেন, সোনাগাজী থানায় দায়িত্ব পালনকালে ওসির বাসা ছিল কুমিল্লায়। কিন্তু সোনাগাজী থেকে প্রত্যাহার হওয়ার পর থেকে তিনি কুমিল্লার বাসা ছেড়ে যশোরে চলে যান।

উল্লেখ্য, মাদ্রাসাছাত্রী নুসরাতের জবানবন্দির ভিডিও ধারণ ও তা অনলাইনে ছেড়ে দেওয়ার ঘটনায় সাইবার অপরাধ আইনে মামলায় গত ২৭ মে ওসি মোয়াজ্জেমের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে আদালত। এর ১৫ দিনেও তিনি গ্রেফতার হননি। গ্রেফতারি পরোয়ানা জারির ৪ দিনের মাথায় পরোয়ানার চিঠি পৌঁছায় ফেনীর পুলিশ সুপার কার্যালয়ে। এরই মধ্যে মোয়াজ্জেমকে রংপুর রেঞ্জে সংযুক্ত করায় ফেনী পুলিশের পক্ষ থেকে পরোয়ানার কপি রংপুরে পাঠানো হয়। রংপুরের কর্মস্থলে যোগ না দেওয়ায় তার পরোয়ানা আবার ফেনীতে ফেরত আসে। গ্রেফতারি পরোয়ানা বাস্তবায়নে গড়িমসি থাকার সুযোগে ওসি মোয়াজ্জেম গাঢাকা দেন। এরই মধ্যে উচ্চ আদালতে আগাম জামিনের আবেদন করলেও সেই আবেদনের শুনানি হয়নি।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
০৯ এপ্রিল, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন