বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ তিন মানব পাচারকারী নিহত

আপডেট : ২৫ জুন ২০১৯, ২৩:০৮

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তিনজন নিহত হয়েছেন। পুলিশের দাবি, নিহতরা মানবপাচার মামলার পলাতক আসামি। গত সোমবার গভীর রাতে টেকনাফ মডেল থানার মহেশখালিয়া পাড়া নৌকাঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনাস্থল হতে তিনটি এলজি (আগ্নেয়াস্ত্র) ও ১৫ রাউন্ড শর্টগানের তাজা কার্তুজ উদ্ধার করা হয় বলে জানিয়েছেন টেকনাফ থানার ওসি প্রদীপে কুমার দাশ।        

নিহতরা হলেন-টেকনাফের সাবরাং নয়াপাড়ার গোলাপাড়ার আবদু শুক্কুরের ছেলে  কোরবান আলী (৩০), টেকনাফ পৌরসভার কায়ুকখালী পাড়ার আলী হোসেনের ছেলে আব্দুল কাদের (২৫) ও একই এলাকার সোলতান আহমেদের ছেলে আব্দুর রহমান (৩০)।

গুলিবিদ্ধ ও আহতদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিত্সক তিনজনকে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন।  সদর হাসপাতালে নেওয়ার পথে তারা মারা যান। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

পাবনা প্রতিনিধি

পাবনায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ গুলিবিদ্ধ অবস্থায় এক ব্যক্তি আটক হয়েছে। সোমবার গভীর রাতে পাবনা সদর উপজেলার ফকিরপুর বটতলায় এই ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল থেকে মাদক ও অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। পুলিশের দাবি আটককৃত রেজাউল করিম রাজু ওরফে বস্তা রাজু (৩৮) একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী।