শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

টনিকের সঙ্গে পোর্ট ল্যান্ড গ্রুপের সমঝোতা চুক্তি স্বাক্ষর

আপডেট : ০৯ ডিসেম্বর ২০১৯, ২২:০৩

টনিক ডিজিটাল হেলথ কেয়ার, পোর্ট ল্যান্ড প্রুপ লিমিটেডের সঙ্গে  সম্প্রতি একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে। বন্দরনগরী চটগ্রামে অবস্থিত পোর্ট ল্যান্ড সাত্তার টাওয়ারে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। টনিকের পক্ষ থেকে পার্টনারশিপ অ্যান্ড লয়্যালটির হেড অব বিটুবি মোহাম্মদ মোবাইদুর রহমান এবং পোর্ট ল্যান্ড গ্রুপ লিমিটেড থেকে ম্যানেজিং ডিরেক্টর মো. মিজানুর রহমান মজুমদার এই চুক্তিতে স্বাক্ষর করেছেন।

এই সমঝোতা চুক্তির আওতায় পোর্ট ল্যান্ড গ্রুপ লিমিটেডের কর্মীরা টনিকের স্বাস্থ্যসম্পর্কিত প্যাকেজ থেকে বিভিন্ন সুযোগ-সুবিধা উপভোগ করার সুযোগ পাবেন।

এর মধ্যে রয়েছে ফোনের মাধ্যমে বিশেষজ্ঞ চিকিত্সকের পরামর্শ গ্রহণ, নগদ টাকার কভারেজ এবং হাসপাতালে বিশেষ ছাড়সহ স্বাস্থ্যসম্পর্কিত বিভিন্ন সেবা গ্রহণ করার সুযোগ।

সমঝোতা চুক্তি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পোর্ট ল্যান্ড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর মো. মিজানুর রহমান মজুমদার; ডিরেক্টর জাকির হোসেন এবং এম রবিউল হোসেন বাবু। আরো উপস্থিত ছিলেন, পার্টনারশিপ অ্যান্ড লয়্যালটির হেড অব বিটুবি মোহাম্মদ মোবাইদুর রহমান, করপোরেট বিজনেস লিড পারভেজ আহমেদ এবং টনিকের বিজনেস ডেভেলপমেন্ট লিড ফারাহ শাহিদ।—প্রেস বিজ্ঞপ্তি