বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

সাশ্রয়ী মূল্যে ফ্ল্যাগশিপ ডিভাইস

আপডেট : ১২ জুন ২০১৯, ২১:৫৮

তথ্যপ্রযুক্তি ডেস্ক

 

পবিত্র ঈদের আমেজ অক্ষুণ্ন রাখতে ফ্ল্যাগশিপ ডিভাইস-গ্যালাক্সি এস১০ সিরিজ, গ্যালাক্সি নোট ৯ ও গ্যালাক্সি এস৯ প্লাস ক্রয়ে আকর্ষণীয় অফার দিচ্ছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। দেশব্যাপী অনুমোদিত স্যামসাং আউটলেট ও অনলাইন স্টোরগুলোতে ১১ জুন থেকে অফারটি কার্যকর হয়েছে। 

প্রিমিয়াম টেকনোলজি ও ইনোভেশনের গ্যালাক্সি নোট৯ ক্রয় করা যাবে ৯৪,৯০০ টাকার পরিবর্তে ৭৪,৯০০ টাকায়। পাশাপাশি, দুর্দান্ত গ্যালাক্সি এস৯ প্লাসের ক্রয়মূল্য নির্ধারণ করা হয়েছে ৭০,৯০০ টাকার পরিবর্তে ৫৫,৯০০ টাকা। 

অন্যদিকে, নির্দিষ্ট মডেলের হ্যান্ডসেটের মাধ্যমে এক্সচেঞ্জ অফারে বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত ফ্ল্যাগশিপ সিরিজ গ্যালাক্সি এস১০-এর ডিভাইসগুলো ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা ১৫,০০০ টাকা বাড়তি ক্যাশব্যাক পাওয়ার সুযোগ পাবেন।

এ প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘ব্যবহারকারীদের মূল চাহিদা এবং হ্যান্ডসেটের ডিজাইন ও ফাংশনে সফলতা অর্জনের ক্ষেত্রে সবসময় গভীর নজর দেয় স্যামসাং, যা যেকোনো অসম্ভবকে সম্ভব করে তোলে। উত্সবমুখর এই মৌসুমে ক্রেতারা ব্যাপক সাড়া দিয়েছেন এবং উক্ত ক্যাম্পেইনের মাধ্যমে আমরা তাদের প্রতিদান দেওয়ার চেষ্টা করছি।’