ঢাকা শনিবার, ২০ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬
২৯ °সে


হুয়াওয়ের অ্যাক্সেসরিজে মূল্যছাড়!

হুয়াওয়ের অ্যাক্সেসরিজে মূল্যছাড়!

স্মার্টফোনের পর এবার বিভিন্ন অ্যাক্সেসরিজের দাম কমিয়েছে হুয়াওয়ে। ‘হট সামার কুল অফার’ এর আওতায় হুয়াওয়ে ওয়াচ জিটি, টকব্যান্ড বি৩ লাইট, পোর্টেবল ব্লুটুথ স্পিকার, স্পোর্ট ব্লুটুথ হেডফোন ও ব্যান্ড ৩ই অ্যাক্সেসরিজের দাম কমানো হয়েছে। তাই এখন থেকে আকর্ষণীয় মূল্যে পাওয়া যাবে এসব অ্যাক্সেসরিজ।

অফারের আওতায় সবচেয়ে কমানো হয়েছে স্মার্টওয়াচ জিটির দাম। আকর্ষণীয় ওয়াচ জিটি ১৯,৯৯০ টাকার পরিবর্তে বিক্রি হচ্ছে ১৬,৯৯০ টাকা। গত বছরের অক্টোবরে বাজারে আসার পর এখন পর্যন্ত ২০ লাখের বেশি ইউনিট বিক্রি হয়েছে এই ডিজিটাল ঘড়ি। এছাড়া হুয়াওয়ে টকব্যান্ড বি৩ লাইট ৭,৯৯০ টাকার পরিবর্তে বিক্রি হচ্ছে ৬,৪৯০ টাকা, হুয়াওয়ে পোর্টেবল ব্লুটুথ স্পিকার ২,৬৯০ টাকার পরিবর্তে ২,২৯০ টাকা, স্পোর্ট ব্লুটুথ হেডফোন ২,৫৯০ টাকার পরিবর্তে ২,২৯০ টাকা এবং ব্যান্ড ই৩ ১৯৯০ টাকার পরিবর্তে ১,৮৫০ টাকায় বিক্রি হচ্ছে।

এর আগে স্মার্টফোন ও ট্যাব মেলা উপলক্ষ্যে বড়ো ধরনের মূল্যছাড় ও উপহার দেয় হুয়াওয়ে। গত ২৫ জুন থেকে অফারটি শুরু হয়ে চলবে ৩১ জুলাই পর্যন্ত। এই অফারের অধীনে হুয়াওয়ে তাদের ফ্ল্যাগশিপ ফোন পি৩০ ৬৪ হাজার ৯৯৯ টাকার পরিবর্তে ৬ছাড়ে ৫৯ হাজার ৯০০ টাকা, ২৯ হাজার ৯৯৯ টাকা দামের পি৩০ লাইট ফোনটি ২৪ হাজার ৯০০ টাকা, নোভা থ্রিআই ফোনটি ২১ হাজার ৫০০ টাকা, সঙ্গে উপহার হিসেবে পাওয়া যাবে ব্যান্ড থ্রিই। ওয়াই ৯ (২০১৯) স্মার্টফোনটি ১৮ হাজার ৫০০ টাকায়, সঙ্গে একটি হেডফোন ফ্রি পাওয়া যাচ্ছে। ওয়াই ৭ প্রো, তিন জিবি র্যাম ও ১৬ জিবি রম সংস্করণটি ১২ হাজার ৫০০ টাকা এবং তিন জিবি ৬৪ জিবি সংস্করণটি ১৫ হাজার টাকায় কিনতে পারছেন গ্রাহকরা। সঙ্গে একটি ছাতা উপহার পাবেন ক্রেতারা। ওয়াই ৬ প্রো ১১ হাজার ৫০০ টাকায় কেনা যাচ্ছে। যার বর্তমান বাজারমূল্য ১২ হাজার ৯৯৯ টাকা। ওয়াই ৫ (২০১৯) সংস্করণটি ৯ হাজার ৫০০ টাকায়, ওয়াই ৫ প্রাইম (২০১৮) সংস্করণটি ছাড়ে পাওয়া যাচ্ছে ৮ হাজার ৫০০ টাকায়।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২০ জুলাই, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন