শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই দেশ সমৃদ্ধির পথে :কাদের

আপডেট : ০৩ ডিসেম্বর ২০১৯, ২২:৩৬

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই দেশ আজ উন্নতি ও সমৃদ্ধির পথে আছে। শেখ হাসিনার হাত ধরেই সমুদ্র বিজয় হয়েছে, সীমান্ত সমস্যার সমাধান হয়েছে। দেশে যে শুদ্ধি অভিযান শুরু হয়েছে, তা চলবে। তিনি বলেন, বাংলাদেশ নেতা উত্পাদনের কারখানায় পরিণত হয়েছে। কর্মী উত্পাদন কমে গেছে। আগে দলে কর্মীর সংখ্যা বেশি ছিল, এখন সময় পালটে গেছে। এখন নেতার সংখ্যা বেশি হয়ে গেছে। যেসব নেতা নিয়োগ বাণিজ্য করে, তারাই কর্মীদের মধ্যে বিভেদ সৃষ্টি করে। গতকাল মঙ্গলবার দুপুরে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের সুলতান মঞ্চে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুর পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান ও মাহবুব-উল আলম হানিফ এমপি, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, নড়াইল-১ আসনের এমপি কবিরুল হক মুক্তি, নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মুর্তজা প্রমুখ। এর আগে সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য পীযূষ কান্তি ভট্টাচার্য।

দ্বিতীয় অধিবেশন শেষে অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসকে সভাপতি এবং নিজাম উদ্দিন খান নিলুকে সাধারণ সম্পাদক করে নড়াইল জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করেন ওবায়দুল কাদের।