ঢাকা মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১২ ফাল্গুন ১৪২৬
২০ °সে

আওয়ামী লীগে শেখ হাসিনার বিকল্প নেই :নাসিম

আওয়ামী লীগে শেখ হাসিনার বিকল্প নেই :নাসিম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, পঁচাত্তর-পরবর্তী আওয়ামী লীগের কঠিন দুঃসময়ে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা ১৯৮১ সালে দলের দায়িত্ব নিয়ে দলকে আবারও শক্তিশালী কাঠামোর ওপর দাঁড় করিয়েছেন। দলকে সুসংগঠিত করে শেখ হাসিনা নবমবারের মতো আওয়ামী লীগের সভানেত্রী নির্বাচিত হয়েছেন। একটানা তৃতীয়বারসহ চতুর্থবার দেশের প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েছেন। কোটি কোটি মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছেন। দেশে-বিদেশে বিরল সম্মান অর্জন করেছেন। দলের কর্মীরা বিশ্বাস করেন, জাতির জনক বঙ্গবন্ধুর পর আওয়ামী লীগে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। প্রতিমুহূর্তে মৃত্যুর ঝুঁকি নিয়েও তিনি সাহসিকতার সঙ্গে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। গতকাল রবিবার বিকেলে মোহাম্মদ নাসিম তার নির্বাচনী এলাকা কাজীপুরে দলীয় নেতাকর্মীদের সঙ্গে চলমান রাজনীতি নিয়ে মতবিনিময়কালে এসব কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, কোনো চক্রান্ত বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্ত করতে পারবে না। সব অপশক্তিকে পরাজিত করে আওয়ামী লীগ এগিয়ে যাবে। কোনো অবস্থাতেই আওয়ামী লীগের নেতাকর্মীদের বঙ্গবন্ধুর আদর্শ ও দলের নীতি থেকে বিচ্যুত হওয়া যাবে না। জনগণ যেন নিরাপদ ও নির্বিঘ্নে বসবাস করতে পারে, সেদিকে খেয়াল রাখার জন্য তিনি দলের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

কাজীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ শওকত হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপজেলা সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, সাবেক উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক সরকার, পৌর মেয়র হাজি নিজাম উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২৫ ফেব্রুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন