ঢাকা বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬
২১ °সে

যারা ভয় দেখাচ্ছে তারাই বেশি ভয় পায় :তাবিথ কোনো উসকানিতে পা দিবেন না :ইশরাক

যারা ভয় দেখাচ্ছে তারাই  বেশি ভয় পায় :তাবিথ কোনো উসকানিতে পা  দিবেন না :ইশরাক

ঢাকা উত্তর সিটি করপোরেশনে বিএনপির মনোনীত প্রার্থী তাবিথ আউয়াল ও দক্ষিণের প্রার্থী ইশরাক হোসেন গতকাল ১৬তম দিনের মতো নির্বাচনী প্রচারণা চালান। তাবিথ সকাল ১১টায় মিরপুর ৬ নম্বর সেকশন কাঁচাবাজার এলাকায় পথসভা করার মধ্য দিয়ে জনসংযোগ শুরু করেন। অপরদিকে ইশরাক বংশাল থানাধীন রায়সাহেব বাজার মোড় থেকে সিটি নির্বাচনি প্রচারণা শুরু করেন।

তাবিথ বলেন, আমাদের মূল শক্তি হচ্ছে জনগণ, তারা আমাদের সঙ্গে আছেন। প্রচারে নেমে আমরা নগরবাসীর ব্যাপক সাড়া পাচ্ছি। নির্বাচনি মাঠে আর কোনো অঘটন ঘটুক, তা চাই না। যত বাধা আসুক আমরা শৃঙ্খলা ভাঙব না। নেতা-কর্মী ও ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, সামনের সাত দিন কঠিন সময়। নির্বাচন থেকে দূরে সরাতে আপনাদের ভয়ভীতি দেখানো হবে। আপনারা ভয় পাবেন না। সাহস নিয়ে ভোট কেন্দ্রে যাবেন। আসলে ভয় যারা দেখাচ্ছে, তারা আপনাদেরকে বেশি ভয় পায়। তাবিথ বলেন, ভোটাররা কেন্দ্রে গিয়ে সুষ্ঠুভাবে ভোট দিতে পারলে আমরা জয়লাভ করব।

ইভিএমের ব্যাপারে আবারও জোর আপত্তি জানিয়ে তাবিথ বলেন, আমরা ইসিকে অনুরোধ করছি, সব যুক্তিগুলো আমলে নিয়ে এ নির্বাচনের জন্য ইভিএম বন্ধ রাখুন। স্থানীয়দের উদ্দেশ্যে তাবিথ আউয়াল বলেন, মিরপুরে চাঁদাবাজি ও মাদক ব্যবসা চলছে। আমরা বিজয়ী হলে এসব নির্মূলে কাজ করব। তিনি বলেন, বস্তিবাসীদের উচ্ছেদ করতে বারবার পরিকল্পিতভাবে আগুন লাগিয়ে দেওয়া হচ্ছে। এতে বস্তিবাসীরা অনেক কষ্টে আছেন। আমরা নির্বাচিত হতে পারলে তাদের পুনর্বাসন করা হবে। ১ ফেব্রুয়ারি ধানের শীষে ভোট দিলে বেগম খালেদা জিয়ার মুক্তির পথ ত্বরান্বিত হবে।

পথসভায় উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, বিএনপির ক্রীড়াবিষয়ক সম্পাদক আমিনুল হক, ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মাহফুজ হোসাইন খান সুমন, ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী দেলোয়ার হোসেন দুলু, ঢাকা মহানগর উত্তর বিএনপির দপ্তর সম্পাদক এ বি এম রাজ্জাক, যুবদল উত্তরের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম মিল্টন, জিয়া পরিষদের মহাসচিব ড. এমতাজ হোসেনসহ বিএনপি তার অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এরপর তাবিথ আউয়াল ইসিবি চত্বর, স্থানীয় মাটিকাটা বাজার, ভাষানটেক পকেট গেট, ভাষানটেক কাঁচাবাজার, মানিকদি মাঠের মোড়, বালুরঘাট, আজিজ মার্কেট, হাজি মার্কেট, আলাউদ্দিরটেক ও মিরপুর ১৪ নম্বর মোড়ে পথসভা ও গণসংযোগ করেন। তাবিথ আউয়ালের মা নাসরিন ফাতেমা আউয়াল গতকাল ছেলের পক্ষে কাওলা ও দক্ষিণ খান এলাকায় গণসংযোগ করেছেন। এছাড়া তাবিথ আউয়ালের পক্ষে নির্বাচনি প্রচারণা চালিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। মালিবাগ চৌধুরীপাড়া, মীরবাগ, মধুবাগ, বড়মগবাজার রেলগেট এলাকায় প্রচারণা চালান তিনি।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২৭ ফেব্রুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন