ঢাকা সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬
৩৫ °সে

মোরেলগঞ্জে ইউপি সদস্যের দুই চোখ তুলে নিল দুর্বৃত্তরা

মোরেলগঞ্জে ইউপি সদস্যের দুই চোখ তুলে নিল দুর্বৃত্তরা

বাগেরহাটের মোরেল-গঞ্জ উপজেলার বারইখালী ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য নাজমুল হাসান রানার (৪০) দুটি চোখ উপড়ে ফেলেছে দুর্বৃত্তরা। সোমবার দিবাগত রাত ১টার দিকে তার বাড়ির কাছে শেখপাড়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে। রানা ঐ ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য।

রানার স্ত্রী মুকুল বেগম বলেন, উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী অ্যাডভোকেট আমিরুল আলম মিলনের সঙ্গে দেখা করে বাড়িতে ফেরার পথে পরিকল্পিতভাবে হামলা করেছে চিহ্নিত সন্ত্রাসীরা। তারা রানার দুটি চোখ ধারালো অস্ত্র দিয়ে খুঁচিয়ে উপড়ে ফেলে।

খবর পেয়ে রানার স্বজনরা তাকে উদ্ধার করে রাত ৩টার দিকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে তাকে উন্নত চিকিত্সার জন্য ঢাকা পাঠানো হয়েছে। বারইখালী ইউনিয়নের শেখপাড়া গ্রামের নূর আলী হাওলাদারের ছেলে রানা ইউনিয়ন যুবলীগ সদস্য। কি কারণে, কারা তার ওপর হামলা করেছে তা এখনো জানা যায়নি।

মোরেলগঞ্জ থানার ওসি কে এম আজিজুল ইসলাম জানান, রানার ওপর হামলাকারীদের আটকের জন্য পুলিশের একাধিক টিম অভিযান শুরু করেছে।

এদিকে, যুবলীগ নেতা নাজমুল হাসান রানার (৪০) দুই চোখ উপড়ে ফেলার ঘটনায় মোরেলগঞ্জ থানায় মামলা হয়েছে। রানার বড়ো ভাই ফারুক হাওলাদার মঙ্গলবার বিকালে বাদী হয়ে এ মামলা করেন। পুলিশ এ মামলার এজাহারভুক্ত আসামি শাহজালাল আকনকে (৪৫) আটক করেছে।

অপরদিকে, যুবলীগ নেতাকে হত্যার উদ্দেশ্যে পরিকল্পিতভাবে হামলার প্রতিবাদ ও হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রতিবাদ সভা করেছে উপজেলা যুবলীগ। মামলার বাদী ফারুক হাওলাদার জানান, ৬০ বিঘার একটি মত্স্য ঘের ও স্থানীয়দের সঙ্গে মামলা নিয়ে বিরোধ এবং সংসদের উপনির্বাচনকে কেন্দ্র করে এ হামলার ঘটনা ঘটেছে।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
৩০ মার্চ, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন