শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

উন্নয়নকে ক্ষতিগ্রস্ত করতে অপপ্রচার চালানো হচ্ছে ----- মেয়র জাহাঙ্গীর আলম

আপডেট : ২৩ সেপ্টেম্বর ২০২১, ২২:৩০

গাজীপুর সিটি করপোরেশনের মেয়র মো. জাহাঙ্গীর আলম বলেছেন, গাজীপুর সিটির উন্নয়নকে ক্ষতিগ্রস্ত করতে আমার বিরুদ্ধে একটি মহল পরিকল্পিতভাবে অপপ্রচার চালাচ্ছে।

সম্প্রতি তার একটি বক্তব্য ফেসবুকে ভাইরাল হওয়ার বিষয়টি ব্যাখ্যা করে মেয়র বৃহস্পতিবার দুপুরে তার নিজের ফেসবুক পেইজে এক বক্তব্যে বলেন, গত দুদিন ধরে ফেসবুক ও ইউটিউব প্রচারমাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে এবং আমার নাম সেখানে জড়িয়ে বিভিন্ন ধরনের মিথ্যা, বানোয়াট কথা তারা ছেড়েছে। আমার এবং আমাদের, বিশেষ করে বাংলাদেশ আওয়ামী লীগের মাননীয় মন্ত্রী, সংসদ সদস্য, আওয়ামী লীগের সভাপতি এবং বিভিন্ন গোয়েন্দা সংস্থার নাম ধারণ করে আমাকে কীভাবে ছোট করা যায়, প্রশ্নবিদ্ধ করা যায়, সে কৌশল হিসেবে প্রতিপক্ষরা আমার বিভিন্ন কথা এডিট করে, নকল করে ইউটিউব ও ফেসবুকে তারা ছেড়েছে। সেজন্য আমি দুঃখের সঙ্গে জানাচ্ছি, এ ধরনের অপকর্মের সঙ্গে যারা জড়িত তারা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা, দেশ এবং আমাদের গাজীপুরের উন্নয়ন চায় না। মাননীয় প্রধানমন্ত্রী গাজীপুরের সব উন্নয়নমূলক কাজে অর্থ দিয়ে সহযোগিতা করছেন। সে মুহূর্তে সরকারকে, আমাকে, আওয়ামী লীগকে এবং আমাদের নেতৃত্বকে বিভিন্নভাবে অপজিট পার্টির কাছে প্রশবিদ্ধ করার জন্য তারা বিভিন্ন অপকৌশল করেছে। যারা এ জঘন্য কাজ করেছে, তার জন্য আমি তীব্র নিন্দা জানাই।

তিনি আরো বলেন, আমার অস্তিত্ব জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তার প্রতি শ্রদ্ধা এবং ভালোবাসা তার নাম শুনে তার ছবি দেখে আমি আমার জাতির পিতাকে অনুসরণ করে দেখে-বুঝে ছাত্রজীবন থেকে বাংলাদেশ ছাত্রলীগ শুরু করি। এরপর মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আমাকে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচন করার জন্য মনোনয়ন দিয়েছেন। গাজীপুরের সব মানুষ এবং বাংলাদেশ আওয়ামী লীগের সব নেতাকর্মীর সহযোগিতায় আমি মেয়র নির্বাচিত হয়েছি।