ঢাকা রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬
২০ °সে


নগরকান্দায় যুবলীগ নেতার গুলিতে নিহত ২, আহত ৯

নগরকান্দায় যুবলীগ নেতার গুলিতে  নিহত ২, আহত ৯

ফরিদপুরের নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের কাইচাইল মধ্যপাড়া মাদ্রাসা এলাকায় গতকাল শনিবার বিকাল ৫টায় এক যুবলীগ নেতার গুলিতে দুই জন নিহত ও ৯ জন আহত হয়েছে। নিহতরা হলেন রওশন আলী মিয়া (৫২) ও তুহিন মিয়া (২৫)। উপজেলার কাইচাইল গ্রামের মোছলেম মিয়ার ছেলে ও যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য হানিফ মিয়া হূদয় প্রতিপক্ষের লোকজনকে উদ্দেশ্য করে গুলি চালালে এ হতাহতের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, এলাকার আধিপত্য নিয়ে হানিফের সঙ্গে কাইচাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কাইচাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কবির হোসেন ঠান্ডু মিয়ার দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। সম্পর্কে তারা চাচাতো ভাই। হানিফ মিয়া হূদয় ও তার ভাই উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক হাসান মিয়া ঈদুল আজহা উপলক্ষে ঢাকা থেকে মাইক্রোবাস নিয়ে শনিবার বিকাল ৫টায় এলাকায় প্রবেশ করে। এ সময় কবির হোসেন ঠান্ডুর সমর্থকরা হানিফ ও

হাসানের মাইক্রোবাস এলাকায় ঢুকতে বাধা দেয়। একপর্যায়ে হানিফ মিয়া পিস্তল দিয়ে গুলি চালিয়ে পালিয়ে যায়। গুলিতে গুরুতর আহতাবস্থায় রওশন আলী মিয়া, তুহিন মিয়াকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে সন্ধ্যায় তারা মারা যান। এ ছাড়া গুরুতর আহত গোলাম মওলা (৩০), গোলাম রসুল বিপ্লব (২৫), আনিস মিয়া (২৪) ও রায়হান মিয়াকে (৬৫) ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। আহত আরো কয়েকজনকে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
০৮ ডিসেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন