ঢাকা শনিবার, ১৮ জানুয়ারি ২০২০, ৫ মাঘ ১৪২৭
১৮ °সে

খুলনায় মদপানে আট জনের মৃত্যু

খুলনায় মদপানে আট জনের মৃত্যু

খুলনায় অতিরিক্ত মদ্যপানে নারীসহ আট জনের মৃত্যু হয়েছে। খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিত্সাধীন অবস্থায় গতকাল বুধবার সকাল থেকে দুপুর সাড়ে ১২টার মধ্যে এদের মৃত্যু হয়। এরা হলেন—নগরীর গল্লামারী এলাকার নরেন্দ্র দাসের ছেলে প্রসেনজিত্ দাস ও তাপস দাস, ভৈরব টাওয়ার এলাকার মানিক বিশ্বাসের ছেলে রাজু বিশ্বাস, গ্লাক্সোর মোড় এলাকার প্রদীপ শীলের ছেলে সজল শীল, নগরীর রায়পাড়া ক্রসরোডের বিমল শীলের ছেলে অমিত শীল, রুপসা উপজেলার রাজাপুর এলাকার পরিমল দাস ও তার ভাতিজা দীপ্ত দাস এবং একই গ্রামের প্রবাসী সমীর বিশ্বাসের স্ত্রী ইন্দ্রানী বিশ্বাস।

খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিত্সক ডা. আলমগীর, ডা. ওমর ফারুক ও ডা. মনোয়ার বলেন, গতকাল বুধবার সকালে তারা কর্তব্যরত থাকা অবস্থায় মদ্যপানে অসুস্থ হয়ে পাঁচ ব্যক্তি হাসপাতালে আসেন। চিকিত্সাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। চিকিত্সকরা জানান, অতিরিক্ত মদ্যপানের কারণেই তাদের মৃত্যু হয়েছে। এছাড়া সন্ধ্যার দিকে গৃহবধূ ইন্দ্রানী বিশ্বাস, পরিমল দাস ও তার ভাতিজা দীপ্ত দাস মারা যায়। রুপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা জাকির হোসেন এই তিন জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

স্থানীয়রা জানান, গত মঙ্গলবার রাতে দুর্গাপূজার বিসর্জন উপলক্ষ্যে উক্ত ব্যক্তিরা অতিরিক্ত মদ্যপান করেন। এতেই তাদের মৃত্যু হয়। খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) ডেপুটি পুলিশ কমিশনার (ডিসি) এহশান শাহ বলেন, ধারণা করা হচ্ছে অতিরিক্ত মদ্যপান করে তাদের মৃত্যু হয়েছে।

খুলনার সিভিল সার্জন ডা. এএসএম আব্দুর রাজ্জাক বলেন, অতিরিক্ত মদ্যপানের কারণে পাঁচ জনের মৃত্যু হয়েছে। এদের চার জনের বাড়ি খুলনা সিটি করপোরেশন এলাকায় এবং বাকি একজনের বাড়ি রূপসা উপজেলায়। বাকি তিন জনের মৃত্যুর বিষয়টি তিনি জানেন না বলে জানান।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
১৮ জানুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন