বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

অ্যাম্বুলেন্সের সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের তিন জন নিহত

আপডেট : ১৭ অক্টোবর ২০১৯, ২২:২৮

চট্টগ্রামে অ্যাম্বুলেন্সের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের তিন জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিন জন। গতকাল বৃহস্পতিবার অ্যাম্বুলেন্সে বাড়ি ফেরার পথে আনোয়ারা উপজেলার চাতরী বাজারে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন মফিজ উদ্দিন (৭০) ও তার দুই পুত্রবধূ জয়নাব বেগম (২৫) ও বুলবুল আক্তার।

জানা যায়, কয়েক দিন আগে আছাড় খেয়ে মাটিতে পড়ে পিঠে ব্যথা পেয়েছিলেন মফিজ উদ্দিন। চিকিত্সার জন্য তাকে ভর্তি করা হয় চমেক হাসপাতালে। চিকিত্সা শেষে গতকাল অ্যাম্বুলেন্সে করে বাড়ি ফিরছিলেন তিনি। সঙ্গে ছিলেন দুই ছেলে ও পুত্রবধূরা। ফেরার পথে আনোয়ারা উপজেলার চাতরী বাজার নামক স্থানে অ্যাম্বুলেন্সের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে মর্মান্তিকভাবে প্রাণ হারান মফিজউদ্দিন ও তার ছেলের পুত্রবধূ। অন্য আরোহীরাও মারাত্মক আহত হয়েছেন। তাদের আশঙ্কাজনক অবস্থায় চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আনোয়ারা থানার ওসি দুলাল মাহমুদ জানান, অ্যাম্বুলেন্সের সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের তিন জন নিহত ও তিন জন আহত হয়েছেন। নিহতদের লাশ ছিন্নবিচ্ছিন্ন হয়ে ছড়িয়ে ছিটিয়ে পড়েছে। অ্যাম্বুলেন্সটিও চূর্ণবিচূর্ণ হয়ে গেছে। তবে চালককে পাওয়া যায়নি। সম্ভবত সে আহত অবস্থায় পালিয়ে গেছে। আহতদের চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।