ঢাকা বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬
২৪ °সে


শোক সংবাদ

শোক সংবাদ

মুক্তিযোদ্ধা খন্দকার বাবুল চৌধুরী

টাঙ্গাইলের মুক্তিযোদ্ধা, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহসভাপতি ও কেন্দ্রীয় বিএনপি নেতা খন্দকার বাবুল চৌধুরী (৬৫) বুধবার বিকেলে ইন্তেকাল করেছেন। তিনি দীর্ঘদিন ধরে ক্যানসারে ভুগছিলেন। বুধবার বিকালের দিকে তার অবস্থার অবনতি হলে টাঙ্গাইল শহরের আকুরটাকুর বাসা থেকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়ার পর তিনি মারা যান। তিনি স্ত্রী ও দুই পুত্রসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গত বৃহস্পতিবার টাঙ্গাইলের বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে তার জানাজা শেষে শহরের কেন্দ্রীয় গোরস্থানে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়।

মুক্তিযোদ্ধা গৌরাঙ্গ চন্দ্র রায়

ত্রিশাল (ময়মনসিংহ) সংবাদদাতা \ ময়মনসিংহের ত্রিশালে বিশিষ্ট কলামিস্ট কৃষিবিদ নিতাই চন্দ্র রায়ের বড়ো ভাই, বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদ ত্রিশাল উপজেলা শাখার সভাপতি, মুক্তিযোদ্ধা বাবু গৌরাঙ্গ চন্দ্র রায় বুধবার সন্ধ্যা ৬ টা ২৫ মিনিটে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে কিডনি রোগে আক্রান্ত হয়ে শেষনিঃশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি দুই পুত্র, দুই কন্যা, স্ত্রী রেখে যান। বৃহস্পতিবার সকাল ১০টায় ত্রিশাল উপজেলা চত্বরে তাকে রাষ্ট্রীয় মর্যাদা শেষে কেন্দ্রীয় শ্মশান ঘাটে তার শেষ অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হয়।

ইছাক মিয়া

আরিচার বিশিষ্ট শিল্পপতি ইছাক মিয়া (৬৯) ব্যাংককের একটি হাসপাতালে চিকিত্সাধীন অবস্থায় ৬ নভেম্বর ইন্তেকাল করেন। গতকাল শুক্রবার বাদ জুমা শিবালয় সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। গুণগ্রাহী-শুভাকাঙ্ক্ষী, দলীয় নেতা-কর্মীসহ হাজারো মানুষ জানাজায় শরিক হন। তিনি ৩ স্ত্রী, ১৫ পুত্র-কন্যা রেখে যান।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৪ নভেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন