বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

জবি ডিবেটিং সোসাইটির সভাপতি জুনায়েদ সম্পাদক দীন

আপডেট : ০৯ নভেম্বর ২০১৯, ০০:২৬

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ডিবেটিং সোসাইটির ২০১৯-২০ সেশনের জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি পদে লোক প্রশাসন বিভাগের জুনায়েদ হোসাইন ইমন এবং সাধারণ সম্পাদক পদে দর্শন বিভাগের দ্বীন ইসলাম নির্বাচিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির কার্যালয়ে জবি ডিবেটিং সোসাইটির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন ২০১৯-২০ অনুষ্ঠিত হয়।

নির্বাচনের ফলাফল শেষে ১৫ সদস্যের এ কার্যনির্বাহী কমিটির অনুমোদন দেন প্রধান নির্বাচন কমিশনার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান, নির্বাচন কমিশনার ও প্রক্টর ড. মোস্তফা কামাল, অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক কাজী নাসির উদ্দিন, ডেপুটি রেজিস্ট্রার জিয়াউর রহমান এবং মডারেটর সুমন কুমার মজুমদার।

কমিটির অন্য সদস্যদের মধ্যে সহসভাপতি পদে মুলহাম হায়দার গালিব, যুগ্ম সাধারণ সম্পাদক মুন্নী আক্তার, সাংগঠনিক সম্পাদক বেগ শোয়াইব আহমেদ, প্রচার সম্পাদক পদে এফ এম নওরুজ্জামান নিয়ন, দপ্তর সম্পাদক পদে মো. সাইদুল ইসলাম সাইদ, তথ্য ও গবেষণা সম্পাদক পদে মো. জুবাইদুর রহমান জনি, প্রশিক্ষণ ও কর্মশালা সম্পাদক পদে আসাদুজ্জামান, সদস্য পদে নুরুজ্জামান, মোর্শেদ হাসান আসিফ, সারোয়ার হোসাইন সোহান এবং সংরক্ষিত নারী সদস্য পদে নিশাত আন্জুম চৈতী ও রাফিয়া রহমান নির্বচিত হয়েছেন।