মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

সোনারগাঁওয়ে বৃদ্ধা মাকে পেটানোয় ইমাম আটক

আপডেট : ১৮ নভেম্বর ২০১৯, ০০:০৫

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে জামপুর ইউনিয়নের জামপুর গ্রামে ষাটোর্ধ্ব বৃদ্ধা মাকে পিটিয়ে আহত করার ঘটনায় ইমাম হোসাইন (৩০) নামে এক মসজিদের ইমামকে আটক করেছে পুলিশ। রবিবার সকালে আড়াইহাজার উপজেলার ছোট ফাউশা গ্রাম থেকে তাকে আটক করা হয়। পরে তাকে সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকারের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। তবে ইমামের প্রহারে আহত সেই মায়ের সুপারিশে মুচলেকা দিয়ে ইমাম হোসাইন ছাড়া পায়। আটক ইমাম হোসাইন জামপুর গ্রামের মৃত তোতা মিয়ার ছেলে। সে ফাউশা কুটি বাড়ি জামে মসজিদের ইমাম।

তালতলা তদন্ত কেন্দ্রের পরিদর্শক আহসান উল্লাহ জানান, বৃদ্ধা ফাতেমা বেগম শনিবার রাতে নিজের ছেলে ইমাম হোসাইনের বিরুদ্ধে তাকে হত্যার উদ্দেশ্যে পিটিয়ে গুরুতর জখম করা হয়েছে, এই মর্মে লিখিত অভিযোগ দায়ের করেন। ঐ অভিযোগের ভিত্তিতে ইমাম হোসাইনকে আটক করা হয়।

অভিযোগের বরাত দিয়ে আহসান উল্লাহ আরো জানান, জমি সংক্রান্ত বিরোধের জেরে আদালত থেকে একটি সমন শনিবার দুপুরে ইমাম হোসাইনের কাছে পৌঁছায়। এতে ক্ষিপ্ত হয়ে বৃদ্ধা ফাতেমা বেগমকে লাঠি দিয়ে পিটিয়ে জখম করে ঐ ইমাম। পরে স্থানীয়রা ফাতেমা বেগমকে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। কিছুটা সুস্থ হওয়ার পর রাতে নিজে বাদী হয়ে ছেলে ইমাম হোসেনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ফাতেমা বেগম।

সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার বলেন, বিচারিক প্রক্রিয়ার সময় আহত মা তার ছেলে আর এমন কাজ করবে না বলে তাকে ছেড়ে দিতে সুপারিশ করেন। পরে ইমাম হোসাইন ভবিষ্যতে আর এমন কাজ করবে না মুচলেকা দিয়ে ছাড়া পায়।