ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬
২৯ °সে


নবাবগঞ্জের উন্নয়নে রূপরেখা তৈরি করা হয়েছে —সালমান এফ রহমান

নবাবগঞ্জের উন্নয়নে  রূপরেখা তৈরি  করা হয়েছে 	—সালমান এফ রহমান
নবাবগঞ্জ (ঢাকা):নবাবগঞ্জের ছোট রাজপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি সালমান এফ রহমান এমপি বক্তব্য রাখেন —ইত্তেফাক

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) সংবাদদাতা

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা এবং ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান বলেছেন, নবাবগঞ্জের উন্নয়নে রূপরেখা তৈরি করা হয়েছে। একটি অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠার জন্য ৭/৮শ’ একর জমি দেখা হয়েছে। তাছাড়া নবাবগঞ্জের শোল্লা হয়ে আমিন বাজার পর্যন্ত একটি নতুন সড়ক তৈরির পরিকল্পনা বাস্তবায়নের প্রক্রিয়া চলছে। নবাবগঞ্জের প্রধান সমস্যা রাস্তা-ঘাট ও ব্রিজ নির্মাণে ৬শ’ কোটি টাকার প্রকল্প গ্রহণের নির্দেশ দেওয়া হয়েছে। গতকাল শনিবার দুপুরে ঢাকার নবাবগঞ্জ উপজেলার ছোট রাজপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিদ্যালয়ের সভাপতি সোহেলী আনার মামুনের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন- অর্থ মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সচিব হেদায়েতুল্লাহ আল মামুন, সোনালী ব্যাংকের এমডি ওবায়েদুল্লাহ আল মাসুদ, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী দেওয়ান মো. হানজালা, দোহার সার্কেলের এএসপি জহিরুল ইসলাম প্রমুখ।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২১ মে, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন